বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৫
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

চট্টগ্রামে পরীক্ষার্থীদের মোবাইলে এসএসসির প্রশ্ন!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন বাংলাদেশ মহিলা সমিতি স্কুল অ্যান্ড কলেজ (বাওয়া স্কুল) কেন্দ্রের বাইরে এসএসসি পরীক্ষার্থীদের মোবাইল ফোন ও ট্যাবে পদার্থ বিজ্ঞান বিষয়ের প্রশ্ন পত্র পেয়েছে প্রশাসন।

আজ মঙ্গলবার সকালে পরীক্ষা শুরুর আগে পাওয়া প্রশ্নপত্রের সঙ্গে মিলে যায় মূল প্রশ্ন। একটি বাসের মধ্যে বসে শিক্ষার্থীরা ফাঁস হওয়া প্রশ্নের উত্তর শিখে নিচ্ছিল। এ সময়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসটিতে তল্লাশি চালিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে এসব মোবাইল ফোন ও ট্যাব উদ্ধার করে। যাতে ফাঁস হওয়া প্রশ্ন ছিল।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. হাবিবুর রহমান সাংবাদিকদের জানান, পটিয়া আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বাওয়া স্কুল কেন্দ্রে পরীক্ষা দিতে আসে। কেন্দ্রের বাইরে কিছু শিক্ষার্থীর মোবাইলে প্রশ্নপত্র পাওয়া যায়। তিনি বলেন, ওই ৫০-৬০ শিক্ষার্থীর মধ্যে পদার্থ বিজ্ঞান ছাড়াও বিভিন্ন বিষয়ের পরীক্ষার্থী রয়েছে।

তিনি আরো বলেন, পরীক্ষা পরিচালনার বিধিমালা অনুযায়ী তারা সংশ্লিষ্ট শিক্ষার্থীদের বিষয়ে ব্যবস্থা নেবেন।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ