রবিবার,২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৪
৩ দফা দাবিতে পার্বতীপুরে স্টেশন মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সমাবেশ শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে হামলা: ফখরুল বানসালির সঙ্গে কাজ করতে চান না সোনম নিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মানিদাহাস ট্রফিতে ভারতের অধিনায়ক রোহিত শর্মা স্পেনে গার্দিওলার বিমানে তল্লাশি! ‘আমি ডাক্তার নই, তবে নেইমার অসুস্থ’ সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলায় নিহত ১৮

চট্টগ্রামে পরীক্ষার্থীদের মোবাইলে এসএসসির প্রশ্ন!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন বাংলাদেশ মহিলা সমিতি স্কুল অ্যান্ড কলেজ (বাওয়া স্কুল) কেন্দ্রের বাইরে এসএসসি পরীক্ষার্থীদের মোবাইল ফোন ও ট্যাবে পদার্থ বিজ্ঞান বিষয়ের প্রশ্ন পত্র পেয়েছে প্রশাসন।

আজ মঙ্গলবার সকালে পরীক্ষা শুরুর আগে পাওয়া প্রশ্নপত্রের সঙ্গে মিলে যায় মূল প্রশ্ন। একটি বাসের মধ্যে বসে শিক্ষার্থীরা ফাঁস হওয়া প্রশ্নের উত্তর শিখে নিচ্ছিল। এ সময়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বাসটিতে তল্লাশি চালিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে এসব মোবাইল ফোন ও ট্যাব উদ্ধার করে। যাতে ফাঁস হওয়া প্রশ্ন ছিল।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মো. হাবিবুর রহমান সাংবাদিকদের জানান, পটিয়া আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বাওয়া স্কুল কেন্দ্রে পরীক্ষা দিতে আসে। কেন্দ্রের বাইরে কিছু শিক্ষার্থীর মোবাইলে প্রশ্নপত্র পাওয়া যায়। তিনি বলেন, ওই ৫০-৬০ শিক্ষার্থীর মধ্যে পদার্থ বিজ্ঞান ছাড়াও বিভিন্ন বিষয়ের পরীক্ষার্থী রয়েছে।

তিনি আরো বলেন, পরীক্ষা পরিচালনার বিধিমালা অনুযায়ী তারা সংশ্লিষ্ট শিক্ষার্থীদের বিষয়ে ব্যবস্থা নেবেন।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ