বৃহস্পতিবার,২২শে নভেম্বর, ২০১৮ ইং,৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৫
বিএনপি থেকে আওয়ামী লীগে আসতে অনেকেই আগ্রহী লালমনিরহাটে ইসলামী আন্দোলনে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ লালমনিরহাটে ঈদে মিলাদুন্নবী উপলে র‌্যালী ও দোয়া মাহফিল ১০ বছরের পরিবর্তন অব্যাহত রাখাই আওয়ামী লীগের লক্ষ্য শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা পার্বতীপুরে ছাত্রলীগের কর্মসূচি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে বার্সা

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে একটি ম্যাচেও হারের মুখ দেখেনি বার্সেলোনা। ৫ ম্যাচের ৩টিতে জয় দিয়ে পরবর্তী রাউন্ড প্রায় নিশ্চিতই করে ফেলেছিল। এবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচেও জয় পেয়েছে বার্সা। পর্তুগালের ক্লাব স্পোর্টিং লিসবনকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই নকআউট পর্বে পা রেখেছে কাতালানরা।
মঙ্গলবার রাতে ঘরের মাঠে লিওনেল মেসিকে বেঞ্চে রেখেই খেলতে নামে বার্সা। দলের সেরা তারকাকে ছাড়া আক্রমণভাগে বেশ ভুগতে দেখা যায় তাদের; প্রথমার্ধে দুই-তৃতীয়াংশ সময় বল দখলে রাখলেও কোনো সুযোগ তৈরি করতে পারেনি। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে বার্সা
বিরতির পরও একইভাবে চলতে থাকা ম্যাচের ৫৯তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। দেনিস সুয়ারেসের কর্নারে হেডে গোলটি করেন পাকো আলকাসের।
দুই মিনিট পর আলেইশ ভিদালকে বসিয়ে মেসিকে নামান কোচ। পরের মিনিটেই গোল খেতে বসেছিল স্বাগতিকরা; তবে ছয় গজ বক্সের মধ্য থেকে বাস দস্তের শট পা দিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক ইয়াসপের সিলেসেন।
৮২তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মেসির জোরালো বাঁকানো শট ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক রুই পাত্রিসিও। সাত মিনিট পর আলকাসেরের কোনাকুনি শট একজনের পায়ে লেগে দিক পাল্টে অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে বার্সা
যোগ করা সময়ে নিজেদের ভুলে দ্বিতীয় গোলটি খায় অতিথিরা। বাঁ-দিক থেকে সুয়ারেসের ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালে পাঠান সাবেক বার্সেলোনা ডিফেন্ডার জেরেমি মাথিউ।
অপরাজিত থেকেই পরের রাউন্ডে পা রাখলো বার্সেলোনা। ৬ ম্যাচে ৪ জয় ও ২ ড্রয়ে তাদের পয়েন্ট ১৪। ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় জুভেন্টাস।
 সূএ: এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ