বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৮
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

গোবিন্দগঞ্জে সাঁওতাল সম্প্রদায়ের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন- জেলা প্রশাসক সিবাষ্টিন রেমা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাঁওতাল সম্প্রদায়ের সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার আদমপুর গীর্জা কমপ্লেক্সে জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা প্রধান অতিথি হিসেবে সেলাই প্রশিণের উদ্ধোধন ও প্রশিণার্থীদের ২০টি সেলাই মেশিন প্রদান করেন। অনুষ্ঠানের শুরুতেই জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহুরুল ইসলাম, আদিবাসী নেতা এমিলি হিমরন, ফিলিমন বাস্কে প্রমুখ।
উল্লেখ্য, সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচীর আওতায় আয়বর্ধণমূলক সেলাই প্রশিণ প্রকল্পের আওতায় ২০ জন মহিলার তিনমাস মেয়াদী এই প্রশিণ ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ