শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৬
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

গুয়েতেমালার কারাগারে দাঙ্গায় নিহত ১৩

                           m23 copy                                     মুক্তিনিউজ২৪.কম ডেস্ক  : গুয়েতেমালার একটি কারাগারে গতকাল সোমবার দাঙ্গায় ১৩ জন নিহত হয়েছে। তাদের মধ্যে দুই দশক আগে এক রোমান ক্যাথলিক বিশপকে হত্যার জন্য দন্ডপ্রাপ্ত এক সাবেক সেনা সদস্য রয়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী ফ্রান্সিস্কো রিভাস সাংবাদিকদের বলেন, নিহতদের মধ্যে বাইরন লিমা রয়েছে। সে ১৯৯৮ সালে বিশপ জুয়ান গেরারদিকে হত্যায় ভূমিকা রাখার জন্য দন্ডপ্রাপ্ত ছিল। কয়েদিদের মধ্যে সংঘর্ষ চলাকালে সে নিহত হয়েছে। এর আগে বলা হয়েছিল, দাঙ্গায় দুইজন নিহত হয়েছে।
রাজধানীর বাইরে প্যাভন কারাগারে এ সংঘর্ষ হয়। কর্তৃপক্ষ কয়েদিদের নিরাপত্তা বেষ্টনীতে একটি গ্রেনেড ছুড়ে দেয়ার পর এ সংঘর্ষ বাধে।
রিভাস বলেন, ভয়াবহ এ অভ্যুত্থানের সঙ্গে গুয়েতেমালার মাদক স¤্রাট মারভিন মন্টিয়েল ম্যারিন ওরফে এল তাকুয়েরোর সংশ্লিষ্টতা রয়েছে। ২০০৮ সালে নিকারাগুয়ার ১৫ ও নেদারল্যান্ডের এক নাগরিককে হত্যার জন্য তিনিও একই কারাগারে রয়েছেন।এবিনিউজ
আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ