শনিবার,২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৮
বড়পুকুরিয়া কয়লা খনি থেকে কয়লা লোপাট কারীদের দ্রুত বিচারের দাবিতে ক্ষতিগ্রস্থ ২০ গ্রাম বাসীর সমাবেশ ঝিনাইগাতীতে ইউএনও রুবেল মাহমুদের প্রশংসনীয় উদ্দ্যোগ পটুয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষন চেস্টা মামলা।। পার্বতীপুরে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন ৪৫০জন অসহায় রোগিকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান বগুড়া’র কাহালু বেতার কেন্দ্রটি পূর্ণাঙ্গভাবে চালুর দাবীতে মাননীয় তথ্যমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ মাদক নির্মূলে ফায়ারিং স্কোয়াড সমর্থন মন্ত্রীর

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশনে আ’লীগের মেয়রপ্রার্থী চূড়ান্ত

6 months ago , বিভাগ : রাজনীতি,

ঢাকা : গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয়েছে।

গাজীপুর সিটিতে মেয়রপ্রার্থী হিসেবে জাহাঙ্গীর আলম ও খুলনায় তালুকদার আবদুল খালেককে মনোনয়ন দেয়া হয়।

রবিবার রাতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের মনোনয়ন বোর্ডের বৈঠকে এ মনোনয়ন চূড়ান্ত করা হয় বলে বৈঠক সূত্রে জানা গেছে।

জাহাঙ্গীর আলম দলের গাজীপুর মহানগর সাধারণ সম্পাদক। অন্যদিকে তালুকদার আবদুল খালেক খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৩ আসনের এমপি। তিনি খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়রও।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে মেয়র পদে দলের ১৭ জন মনোনয়নপ্রত্যাশীর সাক্ষাৎকার নেওয়া হয়। পরে সর্বসম্মতভাবে দুই মেয়র প্রার্থী ছাড়াও দেশের ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের দল মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের নামও ঘোষণা করা হয়।

এর আগে শনিবার দলীয় মনোনয়নপ্রত্যাশীদের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন পর্যন্ত মেয়র পদে ১৭ জন আবেদন সংগ্রহ ও জমা দেন। এর মধ্যে গাজীপুরে ১০ জন এবং খুলনায় ৭ জন ছিলেন।

এদিকে শনবার বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শেষ হয়েছে। আজ সোমবার দুই সিটিতে মেয়র পদে তাদের প্রার্থী ঘোষণা করা হবে বলে দলীয় সূত্র জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ