বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৫
হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই

গাজীপুরে যুবকের মরদেহ উদ্ধার

গাজীপুর: গাজীপুরে আতিকুর রহমান খাজা (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের আমবাগ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত খাজা টাঙ্গাইলের বাসাইল থানার কাশিল এলাকার নূরুল ইসলামের ছেলে।

এ ব্যাপারে জয়দেবপুর থানার কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. মোবারক হোসেন জানান, ওই যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। গলায় তোয়ালে পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা আরো জানান, আমবাগ এলাকায় ফারুক হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন আতিকুর। আজ সকালে তার ভাড়া বাসার জানালার গ্রিলে গলায় তোয়ালে পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ