শনিবার,১৮ই আগস্ট, ২০১৮ ইং,৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৭
ট্রেনের শিডিউল বিপর্যয়, ভোগান্তিতে ঘরমুখো মানুষ এলএনজির যুগে দেশ, জাতীয় গ্রিডে সরবরাহ শুরু হজের আনুষ্ঠানিকতা শুরু, মিনার দিকে হাজিরা মুক্তি পেল ‘চাঁদ কথা’ চলচ্চিত্রের টাইটেল গান ঈদযাত্রার প্রথমদিনেই দেরিতে ছেড়েছে ট্রেন কোরবানির পশু জবাইয়ের জন্য ১১ সিটিতে ২৯৩৬ স্থান নির্ধারণ বাংলাদেশ নারী ফুটবল দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ১ ও আহত ১

গাজীপুর সংবাদদাতা: গাজীপুর মহানগরীর মৈরান এলাকায় কভার্ডভ্যানের ধাক্কায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদক জয়নাল আবেদীন হযরত (৩৫) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় গাজীপুর কন্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার মিনহাজ আহমেদ (২৮) । আজ বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা বাইপাস সড়কের মৈরান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন হযরত শেরপুর জেলার শ্রীবর্দী থানার ঘড়িয়ারচর এলাকার মকবুল হোসেনে ছেলে এবং ভোরের চেতনা পত্রিকার সম্পাদক। তিনি গাজীপুর মহানগরীর রওশন সড়ক এলাকায় ভাড়া বাসায় থাকতেন। আহত মিনহাজ আহমেদ গাজীপুর কন্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোটার এবং গাজীপুর মহানগরীর শিববাড়ি এলাকায় বোনের বাসা থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুর থেকে মোটরসাইকেল যোগে জয়নাল আবেদীন ও মিনহাজ মিরেরবাজার এলাকায় যাচ্ছিল। এসময় মৈরান এলাকায় পৌছালে পেছন থেকে একটি কভার্ডভ্যান মোটরসাইকেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই জয়নাল আবেদীন মারা যান এবং মিনহাজ গুরুতর আহত হয়। পরে স্থানিয়রা মিনহাজকে আহত অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নেয়। পরে মিনহাজের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করা হয়।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিনয় সরকার জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক কভার্ডভ্যানটি জব্দ করা হয়ে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ