শুক্রবার,২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:০১

যমুনা ব্যাংকে উচ্চ বেতনে চাকরি সাতক্ষীরার অ্যাকুরিয়ামের রঙিন মাছ রপ্তানি হচ্ছে বিদেশেও ‘শুক্রবার থেকে ত্রাণ কার্যক্রমে অংশ নেবে সেনাবাহিনী’ ‘মহাসড়ক নেটওয়ার্কে জনসাধারণের যাতায়াতে স্বস্তি ফিরে এসেছে’ একাধিক পদে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কাজের সুযোগ গাজীপুরে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত পবিত্র আশুরা ১ অক্টোবর

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী আটক

atok_31273মুক্তিনিউজ২৪.কম ডেক্স: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া এলাকা থেকে ৫১পিছ ইয়িবা সহ এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটকৃত ইয়াবা ব্যবসায়ী কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোঃ মাসুম (২১)।  গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ইয়াবা বিক্রির সময় তাকে হাতেনাতে আটক করা হয়।
কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান উদ্দিন খান জানান, আটককৃত ইয়াবা ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ওই এলাকা সহ উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিল। বৃহস্পতিবার দিবাগত রাতে তুমুলিয়া এলাকায় আটককৃত ইয়াবা বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে উপজেলার তুমুলিয়া এলাকা থেকে মোঃ মাসুম কে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৫১ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এব্যাপারে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই এএসআই।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ