বুধবার-২৪শে এপ্রিল, ২০১৯ ইং-১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৩
চন্দনারানীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পূঁজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক দিলিপ চন্দ্র সাহা গাইবান্ধায় মন্দির ভিত্তিক প্রাক-প্রাথমিকের শিক্ষকদের প্রশিক্ষণ গাইবান্ধায় অটোবাইকের ধাক্কায় আহত যুবকের মৃত্যু কামারপাড়া ইউনিয়নের নুরপুর গ্রামে বসতবাড়ি ও ফসলি জমি ঘেঁষে তিন ফসলি জমিতে ইটভাটা স্থাপন গ্রামীণ জনপদে সুইমিং পুল, রিসোর্ট- বাঘ, হরিন, হাতি, পাখির স্ট্যাচুসহ বিভিন্ন রাইড ও খেলনা বিনোদন প্রেমীদের জন্য ফারিহা গার্ডেন মনির হোসেন.বরিশাল ॥ দক্ষিণাঞ্চলে সড়ক পথে প্রথম সম্মুখ যুদ্ধে শহীদ হন চার মুক্তিযোদ্ধা বরিশালে বোরো ধানের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের

গাছেই সন্তান জন্মদান!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সম্প্রতি মোজাম্বিকে সাইক্লোন ইদাই আঘাত হানে। এই সাইক্লোনের পর দেশটি বন্যায় প্লাবিত হয়। এ সময় বাঁচতে সন্তানসম্ভবা এক নারী আম গাছে আশ্রয় নেন। ওই নারীর নাম আমেলিয়া। গাছে থাকা অবস্থায় প্রসব বেদনা উঠে তার। সেখানেই এক কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

জানা গেছে, ওই কন্যাসন্তানের নাম রাখা হয়েছে সারা। ঘটনার দুদিন পর আমেলিয়ার প্রতিবেশীরা তার দুই সন্তানসহ তাকে উদ্ধার করে।

আমেলিয়া জানান, তিনি তার দুই বছরের ছেলেকে নিয়ে বাসায় ছিলেন। হঠাৎ ঘরের মধ্যে পানি প্রবেশ করা শুরু করলে উপায় না দেখে একটি গাছে উঠে পড়েন তিনি।

মা ও সদ্য জন্ম নেয়া সন্তান সুস্থ আছে।

প্রসঙ্গত, গত মাসে মোজাম্বিকে সাইক্লোন ইদাইয়ের আঘাতে ৯০০-র বেশি মানুষের মৃত্যু হয়।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ