মঙ্গলবার-২৬শে মার্চ, ২০১৯ ইং-১২ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৮
নাটোরের বাউয়েট ক্যাম্পাসে নবাগত শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ লালমনিরহাটে বাংলাদেশ তরিকত ফেডারেশনের জেলা সমাবেশ অনুষ্ঠিত ঋণখেলাপিদের ঋণমুক্তির আরো একটি সুযোগ দিচ্ছে সরকার মাথাপিছু আয় ১৯০৯ মার্কিন ডলার অর্জন করতে যাচ্ছি’ কাল মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ১ এপ্রিল থেকে ৬ মে পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধ থাকবে গোবিন্দগঞ্জে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত

গাইবান্ধায় ডলার প্রতারণা চক্র ও একাধিক নাশকতা মামলার পালাতক আসামী গাইবান্ধা র্যাবের অভিযানে আটক – ৩ 

গাইবান্ধা সংবাদদাতাঃ
গাইবান্ধা জেলাধীন সাদুল্লাপুর উপজেলা থেকে ডলার প্রতারণা ও গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাট থেকে নাশকতা মামলার পালাতক আসামী গ্রেফতার করেছে গাইবান্ধা র্যাব -১৩।
ডলার প্রতারণা চক্রের ২ সদস্যকে যৌথ অভিযান পরিচালনা করে, সাদুল্লাপুর উপজেলার গয়েসপুর গ্রামের খাজা মিয়া (৫০) ও তাহার পুত্র রাশেদ (২৫) কে গ্রেফতার করে র্যাব। অপর অভিযানে একাধীক নাশকতা মামলায় পালাতক আসামী, গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাট, লক্ষীপুর গ্রামের তছলিম উদ্দিনের ছেলে শফি(৩৮) কে গ্রেফতার করে। র্যাব -১৩ গাইবান্ধা সুত্রমতে ঘটনার সত্যতা নিশ্চিত করে, এসপি হাবিবুর রহমান জানান, আসামীর বিরুদ্ধে বিজ্ঞ স্পেশাল ট্রাইবুনাল-১ গাই-মা-নং-এসটি -৬/১৮ ধারা-১৯৭৪ সাল বিঃ আইনে ৪/৫ মামলা অভিযুক্ত। অপর মামলার আসামীগন দীর্ঘ দিন যাবৎ ডলার প্রতারণা চক্রের সাথে জড়িত, তাদের বিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানার রুজু করা হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ