সোমবার,১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং,৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩০
চাকরি দেবে ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল নিয়োগ দেবে অক্সফাম, বেতন ৫৬,০০০ টাকা চাকরির সুযোগ জেনারেল ফার্মাসিউটিক্যালসে নিয়োগ দেবে পলমাল গ্রুপ, বেতন ১৬ হাজার টাকা নতুনদের নিয়োগ দেবে আইডিএলসি ফাইন্যান্স, বেতন ৬৫,০০০ টাকা সিয়ামের স্ত্রী কে এই অবন্তী? যে কারণে র‌্যাপ সঙ্গীতের ওপর ক্ষেপেছেন পুতিন

গাইবান্ধায় ডলার প্রতারণা চক্র ও একাধিক নাশকতা মামলার পালাতক আসামী গাইবান্ধা র্যাবের অভিযানে আটক – ৩ 

গাইবান্ধা সংবাদদাতাঃ
গাইবান্ধা জেলাধীন সাদুল্লাপুর উপজেলা থেকে ডলার প্রতারণা ও গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাট থেকে নাশকতা মামলার পালাতক আসামী গ্রেফতার করেছে গাইবান্ধা র্যাব -১৩।
ডলার প্রতারণা চক্রের ২ সদস্যকে যৌথ অভিযান পরিচালনা করে, সাদুল্লাপুর উপজেলার গয়েসপুর গ্রামের খাজা মিয়া (৫০) ও তাহার পুত্র রাশেদ (২৫) কে গ্রেফতার করে র্যাব। অপর অভিযানে একাধীক নাশকতা মামলায় পালাতক আসামী, গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাট, লক্ষীপুর গ্রামের তছলিম উদ্দিনের ছেলে শফি(৩৮) কে গ্রেফতার করে। র্যাব -১৩ গাইবান্ধা সুত্রমতে ঘটনার সত্যতা নিশ্চিত করে, এসপি হাবিবুর রহমান জানান, আসামীর বিরুদ্ধে বিজ্ঞ স্পেশাল ট্রাইবুনাল-১ গাই-মা-নং-এসটি -৬/১৮ ধারা-১৯৭৪ সাল বিঃ আইনে ৪/৫ মামলা অভিযুক্ত। অপর মামলার আসামীগন দীর্ঘ দিন যাবৎ ডলার প্রতারণা চক্রের সাথে জড়িত, তাদের বিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানার রুজু করা হয়েছে।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ