রবিবার,২১শে অক্টোবর, ২০১৮ ইং,৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮
আমরা আধুনিক প্রযুক্তির যুগে প্রবেশ করছি : প্রধানমন্ত্রী ক্যাম্পাসের প্রিয়মুখ প্রত্যয়ী মাঈশা সকালে মধু খেলে ওজন কমে! মৌসুমী ঝড়ের কবলে ইয়েমেন : নিহত ১১, নিখোঁজ ২৫ শচিনকে বন্ধু লারার চমক আজ রাষ্ট্রপতি জেনেভা যাচ্ছেন রাইড শেয়ারিংয়ে সবচেয়ে বড় বিনিয়োগ ‘সহজের’

গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ আসন্ন দুর্গা পূজা সুষ্ঠ ও সুন্দর শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের ল্েয সোমবার জেলা কালেক্টরেট সম্মেলন কে গাইবান্ধা জেলা আইন শৃঙ্খলা বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এবিএম সাদিকুর রহমান, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, ডা. এবিএম আবু হানিফ, র‌্যাব-১৩ গাইবান্ধার এসএসপি হাবিবুর রহমান, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষ, পৌরসভার প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু, গাইবান্ধা প্রেস কাব সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, গোবিন্দলাল দাস, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রণজিত বকসী সূর্য্য, সাধারণ সম্পাদক দীপক কুমার পাল, মুক্তিযোদ্ধা সংসদের গৌতম চন্দ্র মোদকসহ ৭টি থানার অফিসার ইনচার্জ, ফায়ার বিগ্রেডের ইনচার্জ, জেলা আনসার ভিডিবি কর্মকর্তা এবং ৭টি উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রমুখ।
জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি রণজিত বকসী সূর্য্য জানান, এ বছর জেলার ৭টি উপজেলায় ৬শ’ ৬৫টি মন্দির ও পূজা মন্ডপে দূর্গা পুজা ১৫ থেকে ১৯ অক্টোবর পর্যন্ত শারদীয় দুর্গোৎসব পালিত হবে। এরমধ্যে গাইবান্ধা সদর উপজেলায় ১২৫টি, সুন্দরগঞ্জে ১৪৯টি, গোবিন্দগঞ্জে ১২৬টি, সাদুল্যাপুরে ১০৯টি, পলাশবাড়িতে ৬৮টি, সাঘাটায় ৭০টি এবং ফুলছড়িতে ১৮টি মন্দির ও মন্ডপে দুর্গা পুজা অনুষ্ঠিত হবে।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, শান্তি, শৃঙ্খলা ও যথারীতি আইন-কানুন মেনে এবং সাম্প্রদায়িক সম্প্রতি ও সৌহাদ্য বজায় রেখে কোন অনাকাংখিত ঘটনা ছাড়াই যাতে এ জেলায় দুর্গোৎসব পালিত হয় সেজন্য জেলা পুলিশ, জেলা প্রশাসন, দুর্গা পুজা উযদাপন কমিটি ও পুজা উদযাপন পরিষদসহ সংশ্লিষ্ট সকলেই সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবেন।

আপনার মতামত লিখুন

বিনোদন,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ