শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৪
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

গাঁজা টানার কথা বলে বিপাকে ফিলিপাইনের প্রেসিডেন্ট

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে একজন কঠোর মাদকবিরোধী। এজন্য তিনি যে যুদ্ধ শুরু করেছেন তাতে নিহত হয়েছে কয়েক হাজার মানুষ। তিনিই সম্প্রতি গাঁজা টানার ‘স্বীকারোক্তি’ দিয়ে বিপাকে পড়েছেন। পরে তা রসিকতা বলেও সমালোচনা থেকে বাঁচতে পারছেন না তিনি।

সম্প্রতি দুতের্তে বলেছেন, ঘুম তাড়ানোর জন্য তিনি গাঁজা টেনেছেন। পরে অবশ্য এ কথাকে নিছক রসিকতা বলেও উড়িয়ে দিয়েছেন তিনি।

২০১৬ সালে ক্ষমতায় আসার পর থেকেই দুতের্তে মাদকের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেন। এতে এ পর্যন্ত মারা গেছে প্রায় পাঁচ হাজার সন্দেহভাজন মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত মানুষ।

সোমবার এক বক্তব্যে গত মাসে সিঙ্গাপুরের আসিয়ান সম্মেলন নিয়ে অভিযোগ করে দুতের্তে বলেন, “আমি জেগে থাকার জন্য গাঁজা টানি।”

সিঙ্গাপুরে দুতের্তে হঠাৎ ঘুমিয়ে পড়ার জন্য কয়েকটি বৈঠকে অনুপস্থিত ছিলেন। তার কার্যালয়ও পরে সেকথা স্বীকার করেছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ