সোমবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৮
“জলঢাকায় পুনরায় ভাইস চেয়ারম্যানের জন্য গনসংযোগে রিভা আমজাদ” ডোমারে উপজেলা নির্বাচনে মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা। নাটোরে অস্ত্রসহ দুই যুবক আটক উৎসবমূখর পরিবেশে শৈলকুপা প্রেসকাবের নির্বাচন সম্পন্ন লিটন সভাপতি ও শিহাব সম্পাদক নির্বাচিত সহযোগিতা করলে সীমান্তে মাদক চোরাচালান, নারী-শিশুপাচার ও সীমান্ত হত্যাবন্ধ হবে॥ -লে: কর্ণেল এসএম রেজাউর রহমান(পিএসসি) জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর হিলিতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারুনের মতবিনিময়

গাঁজা টানার কথা বলে বিপাকে ফিলিপাইনের প্রেসিডেন্ট

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে একজন কঠোর মাদকবিরোধী। এজন্য তিনি যে যুদ্ধ শুরু করেছেন তাতে নিহত হয়েছে কয়েক হাজার মানুষ। তিনিই সম্প্রতি গাঁজা টানার ‘স্বীকারোক্তি’ দিয়ে বিপাকে পড়েছেন। পরে তা রসিকতা বলেও সমালোচনা থেকে বাঁচতে পারছেন না তিনি।

সম্প্রতি দুতের্তে বলেছেন, ঘুম তাড়ানোর জন্য তিনি গাঁজা টেনেছেন। পরে অবশ্য এ কথাকে নিছক রসিকতা বলেও উড়িয়ে দিয়েছেন তিনি।

২০১৬ সালে ক্ষমতায় আসার পর থেকেই দুতের্তে মাদকের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেন। এতে এ পর্যন্ত মারা গেছে প্রায় পাঁচ হাজার সন্দেহভাজন মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত মানুষ।

সোমবার এক বক্তব্যে গত মাসে সিঙ্গাপুরের আসিয়ান সম্মেলন নিয়ে অভিযোগ করে দুতের্তে বলেন, “আমি জেগে থাকার জন্য গাঁজা টানি।”

সিঙ্গাপুরে দুতের্তে হঠাৎ ঘুমিয়ে পড়ার জন্য কয়েকটি বৈঠকে অনুপস্থিত ছিলেন। তার কার্যালয়ও পরে সেকথা স্বীকার করেছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ