শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩২
৭ মার্চের ভাষণ : আনন্দ শোভাযাত্রা শুরু পার্বতীপুরে আদিবাসি সমাজ উন্নয়ণ সমিতির সংবাদ সম্মেলন ‘আনন্দ শোভাযাত্রা’ শুরু আজ দেশজুড়ে আনন্দ শোভাযাত্রা পার্বতীপুর প্রগতি সংঘের নির্বাচন সম্পন্ন — সভাপতি আনোয়ারুল – সম্পাদক আমজাদ বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল

গাঁজা ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

1 year ago , বিভাগ : ঢাকা,

download (2)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ন

গাঁজা ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক।

রাজধানীর দক্ষিণখান এলাকায় ৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

সোমবার রাত ২০টা হতে ২৩টা পর্যন্ত এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান জানান “দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এরূপ গোপন সংবাদের ভিত্তিতে আজ এ অভিযান পরিচালনা করা হয়”।

অভিযানে রাজধানীর দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সাগর (২৬), পিতা-মোঃ গিয়াস উদ্দিন, সাং-কুমুরিয়া, থানা-হালুয়াঘাট, জেলা-ময়মনসিংহ’কে ৫০ গ্রাম গাঁজা ও ২১ পিস ইয়াবাসহ মাদক আটক করা হয়। গ্রেফতারকৃত আসামী, গাঁজা ও ইয়াবা দক্ষিণখান থানায় হস্তান্তর করা হলে তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর টেবিল ৭(ক) ও ৯(ক) ধারানুযায়ী মামলা নং-০৩ তাং-০১/০৮/১৬ খ্রিঃ রুজু করা হয়।
অপর এক বিশেষ অভিযানে ৫ এপিবিএন ও ডিএমপির যৌথ উদ্দ্যোগে আইন ভঙ্গ, ড্রাইভিং লাইসেন্স, রেজিষ্ট্রেশন ও রোড পারমিট বিহীন গাড়ীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। অভিযানকালে ১৫টি গাড়ীর বিরুদ্ধে মোটরযান আইনে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেন।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ