শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৪
প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ) চিরিবন্দরে গাছের সাথে শক্রতা

গফরগাঁও সরকারি কলেজের শিক্ষার্থী পেল সেরা মেধাবী পুরস্কার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মেধাবী শিক্ষার্থী আব্দুল্লাহ আল জামিল জাতীয় পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় দৈনন্দিন বিজ্ঞান বিষয়ে ‘বছরের সেরা মেধাবী’ পুরস্কার অর্জন করেছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এ প্রতিযোগীতার আয়োজন করে।

জামিল উপজেলার বামনখালী গ্রামের ডা. আমানত উল্লাহ ও মৃত রাফেজা খানমের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে জামিল সবার ছোট। গত রবিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে আয়োজিত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে আব্দুল্লাহ আল জামিল সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বছরের সেরা মেধাবী পুরস্কারের সনদপত্র ও মেডেল গ্রহণ করে।

জামিলের পিতা ডা. আমানত উল্লাহ বলেন, আমার ছেলে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে বছরের সেবা মেধাবী পুরস্কার নিয়েছে এটা খুবই গৌরবের বিষয়। সবাই ওর জন্য দোয়া করবেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ