শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৩

আকর্ষণীয় পদে ইসলামী ব্যাংকে কাজের সুযোগ ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত?

গঙ্গাচড়া মহিলা ডিগ্রী কলেজে সচেতনতা মূলক আলোচনা সভা

file (20)মুক্তিনিউজ ২৪.কম ডেস্ক: রংপুরের গঙ্গাচড়া মহিলা ডিগ্রি কলেজে গতকাল শনিবার শিক্ষা, আইসিটি, বাল্য বিবাহ, সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কিত সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু।
কলেজ মিলনায়তনে অধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান প্রামানিক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলম, এস আই ছাইদুর রহমান, সমাজ সেবক আবুল হোসেন ফটিক। প্রভাষক মাহফুজার রহমান সাহেবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় ইউপি চেয়ারম্যান প্রভাষক আল সুমন আব্দুল্লাহসহ কলেজের অধ্যাপক, প্রভাষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, দেশের উন্নয়নের শ্রোতধারাকে বাধাগ্রস্থ করতে একটি চক্র দেশি বিদেশী ষঢ়যন্ত্রকারীদের সহযোগিতা নিয়ে দেশে সন্ত্রাসী ও জঙ্গিবাদ কার্যক্রম পরিচালনা করছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত হানছে। দেশের মেধাবী শিক্ষার্থীদের মস্তিস্কের বিকৃতি ঘটিয়ে নানা অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত করছে। তাই সজাগ থেকে এসব উগ্রোবাদী কর্মকান্ডের প্রতিবাদ করতে হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জানেন কিভাবে এসব দমন করা যায়। বঙ্গবন্ধু কন্যা দেশকে ভালবাসেন। দেশের উন্নয়নের ধারা অব্যহত রেখে তিনি  সকল অপশক্তিকে প্রতিহত করবেন। এজন্য আমাদের সচেতন থাকতে হবে এবং সকল ষঢ়যন্ত্র মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাশে থাকার আহবান জানান তিনি। সভা শেষে দেশ ও জাতীর কল্যাণে দোয়া করা হয়।  এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ