বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪১
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

খুলনায় পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক ৯

4 months ago , বিভাগ : খুলনা,

খুলনা: খুলনায় এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে নয়জনকে আটক করেছে র‌্যাব-৬।

আটককৃতরা হলেন-খালিশপুরের কাশিপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (১৮), হাবিবুর রহমানের ছেলে নাইমুর রহমান (১৬), রফিকুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (১৮), সবুর খানের ছেলে সাব্বির হোসেন (১৮), দৌলতপুর পাবলার আনোয়ারুলের ছেলে সাকিব হোসেন (১৮), মারিফুলের ছেলে মোনায়েম সাহরিয়া রাফি (১৬), হরিশেবকের ছেলে চয়ন রায় (১৭), যশোরের কোতয়ালীর মৃত মোরশেদের ছেলে ইব্রাহিম আল নাঈম (১৬) ও পিরোজপরের নাজিরপুরের সাত্তার মল্লিকের ছেলে সাজিদ (১৬)।

আজ শনিবার র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে। পরে বিকেলে খুলনার লবণচরাস্থ র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়টি জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান জানান, শনিবার এসএসসির বাংলাদেশ ও বিশ্ব পরিচয় (সৃজনশীল) পরীক্ষার দিন ছিল। সকাল ১০টায় পরীক্ষা শুরু হওয়ার আগেই ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত এই নয়জনকে আটক করা হয়। ৩০০ থেকে ৪০০ টাকার বিনিময়ে এ চক্রটি প্রশ্নপত্র ফাঁস করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

খুলনা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ