রবিবার,২১শে জানুয়ারি, ২০১৮ ইং,৮ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪১
দিনাজপুরে হলুদের রঙ্গে ভাসছে মাঠের পর মাঠ বেড়েছে সরিষা চাষের কদর ফুলবাড়ীতে ঘনকুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : আহত ২ গুরুতর ১ ॥ দিনাজপুর পল্লীশ্রীর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ॥ দিনাজপুর সরকারি মহিলা কলেজের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ॥ পার্বতীপুরে চাকুরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপির অবস্থান কর্মসূচি চিরিরবন্দরে অবৈধ যানবাহন ট্রাক্টর চলাচল বন্ধের দাবীতে মানববন্ধন শ্রমিককে কান ধরে দাড় করিয়ে রাখার ঘটনায় সৈয়দপুরে রেলওয়ে কারখানায় বিক্ষোভ

খানসামা থানা কমিউনিটি পুলিশিং কর্তৃক আয়োজিত সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

news2মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার খানসামা থানা কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা আজ রবিবার ১৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা খানসামা থানা চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজার রহমান ও দিনাজপুর জেলার সিনিয়ার সহকারি পুলিশ সুপার,বীরগঞ্জ সার্কেল সুজন সরকার। জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জনগণের উদ্দেশ্যে করে বলেন যে,খানসামা উপজেলা তথা বাংলাদেশকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত করতে জনগণের সহযোগিতা প্রয়োজন। আপনারা আমাদের তথ্য দিন পুলিশ বাহিনী দেশবাসীকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত সমাজ দেবে।

এ সময় উপস্থিত থেকে মুক্ত আলোচনা করেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ্ মোহাম্মদ আব্দুল জব্বার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম চৌধুরী লায়ন এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও মাহফুজার রহমান চৌধুরী ।

আরো উপস্থিত ছিলেন ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং চেয়ারম্যানদের প ব্ক্তব্য রাখেন ৩নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ্সহ প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক,রাজনৈতিক,সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, খানসামা থানার অফিসার ইনচার্জ আব্দুল প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ