মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৭
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

খানসামা থানা কমিউনিটি পুলিশিং কর্তৃক আয়োজিত সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

news2মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার খানসামা থানা কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা আজ রবিবার ১৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা খানসামা থানা চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজার রহমান ও দিনাজপুর জেলার সিনিয়ার সহকারি পুলিশ সুপার,বীরগঞ্জ সার্কেল সুজন সরকার। জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জনগণের উদ্দেশ্যে করে বলেন যে,খানসামা উপজেলা তথা বাংলাদেশকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত করতে জনগণের সহযোগিতা প্রয়োজন। আপনারা আমাদের তথ্য দিন পুলিশ বাহিনী দেশবাসীকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত সমাজ দেবে।

এ সময় উপস্থিত থেকে মুক্ত আলোচনা করেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ্ মোহাম্মদ আব্দুল জব্বার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম চৌধুরী লায়ন এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও মাহফুজার রহমান চৌধুরী ।

আরো উপস্থিত ছিলেন ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং চেয়ারম্যানদের প ব্ক্তব্য রাখেন ৩নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ্সহ প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক,রাজনৈতিক,সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, খানসামা থানার অফিসার ইনচার্জ আব্দুল প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ