শুক্রবার,২০শে অক্টোবর, ২০১৭ ইং,৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৫৬

নারায়ণগঞ্জে জাহাজ কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ: দগ্ধ ৪ শ্রমিকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আ.ফ.ম রুহুল হক এমপি বেতনে বিশ্বের চতুর্থ হাথুরুসিংহে মিয়ানমারে পুলিশের সাথে সংঘর্ষ: নিহত ৫ শতাধিক হলে ‘দুলাভাই জিন্দাবাদ’ চট্টগ্রামে বাস-কভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২ বড়াইগ্রাম ট্রাজেডির আজ তৃতীয় বর্ষপূর্তি হতাহতের পরিবারে আহাজারি থামেনি

খানসামা থানা কমিউনিটি পুলিশিং কর্তৃক আয়োজিত সন্ত্রাস,জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

news2মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার খানসামা থানা কর্তৃক আয়োজিত সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মতবিনিময় সভা আজ রবিবার ১৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা খানসামা থানা চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজার রহমান ও দিনাজপুর জেলার সিনিয়ার সহকারি পুলিশ সুপার,বীরগঞ্জ সার্কেল সুজন সরকার। জেলার পুলিশ সুপার মোঃ হামিদুল আলম জনগণের উদ্দেশ্যে করে বলেন যে,খানসামা উপজেলা তথা বাংলাদেশকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত করতে জনগণের সহযোগিতা প্রয়োজন। আপনারা আমাদের তথ্য দিন পুলিশ বাহিনী দেশবাসীকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত সমাজ দেবে।

এ সময় উপস্থিত থেকে মুক্ত আলোচনা করেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ্ মোহাম্মদ আব্দুল জব্বার,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল আযম চৌধুরী লায়ন এবং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম ও মাহফুজার রহমান চৌধুরী ।

আরো উপস্থিত ছিলেন ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং চেয়ারম্যানদের প ব্ক্তব্য রাখেন ৩নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আহমেদ শাহ্সহ প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক,রাজনৈতিক,সামাজিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, খানসামা থানার অফিসার ইনচার্জ আব্দুল প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ