মঙ্গলবার,১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,৪ঠা মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৯
পার্বতীপুরে রেল ইঞ্জিন থেকে তেল পাচার॥ দুই চালক বরখাস্ত ধোলাইখালে ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজা নিহত সিরিয়ায় নিজ নৌ এবং বিমান ঘাঁটিগুলোর উন্নয়ন করবে রাশিয়া সাত খুনের মামলার রায় ন্যায় বিচারের প্রমাণ : ওবায়দুল কাদের সাথীর লাকি সেভেন শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী ঠাকুরগাঁওয়ে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

খানসামায় নিখোঁজের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

downloadমোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় নিখোজেঁর ৪ দিন পর মোঃ নুরুউদ্দিন(২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ।

সে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামের রজব আলীর ছেলে।

শুক্রবার(৩০সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে বাড়ির পাশের এক পুকুরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী,পরে খানসামা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজের মর্গে মরদেহ পাঠিয়ে দেয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ২৬ সেপ্টেম্বর বাড়ির পাশের বুড়ির হাটে তার মুদিখানার দোকান করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসে না নুরুউদ্দিন, অনেক খোঁজাখুজির পরেও তার খোঁজ না পেলে গত ২৯ সেপ্টম্বর খানসামা থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন তার পিতা রজব আলী। অবশেষে শুক্রবার সকালে বাড়ির পাশে একটি মরদেহ উদ্ধার হলে সেই মরদেহ নরুউদ্দিনের মরদেহ বলে সনাক্ত করে পরিবারের সদস্যরা।

এঘটনার সত্যতা নিশ্চিত করছেন খানসামা থানার ওসি আব্দুল মতিন সরকার প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: