সোমবার,২২শে জানুয়ারি, ২০১৮ ইং,৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১০
জগন্নাথপুরে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচি পালন কর্তনে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’ সৈয়দপুরে প্রবীণ সাংবাদিক মান্নানের ইন্তেকাল আশাশুনি রিপোর্টার্স কাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন নাটোরে ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান কারখানা মালিকের জেল-জরিমানা ঝিনাইগাতী রাজস্বকরণের দাবীতে সিএইচসিপিদের স্মারকলিপি প্রদান ঝিনাইগাতীতে আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত

খানসামায় নিখোঁজের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

downloadমোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় নিখোজেঁর ৪ দিন পর মোঃ নুরুউদ্দিন(২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ।

সে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামের রজব আলীর ছেলে।

শুক্রবার(৩০সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে বাড়ির পাশের এক পুকুরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী,পরে খানসামা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজের মর্গে মরদেহ পাঠিয়ে দেয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ২৬ সেপ্টেম্বর বাড়ির পাশের বুড়ির হাটে তার মুদিখানার দোকান করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসে না নুরুউদ্দিন, অনেক খোঁজাখুজির পরেও তার খোঁজ না পেলে গত ২৯ সেপ্টম্বর খানসামা থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন তার পিতা রজব আলী। অবশেষে শুক্রবার সকালে বাড়ির পাশে একটি মরদেহ উদ্ধার হলে সেই মরদেহ নরুউদ্দিনের মরদেহ বলে সনাক্ত করে পরিবারের সদস্যরা।

এঘটনার সত্যতা নিশ্চিত করছেন খানসামা থানার ওসি আব্দুল মতিন সরকার প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ