মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:২৪
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

খানসামায় নিখোঁজের ৪ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

downloadমোহাম্মদ সাকিব চৌধুরী, খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় নিখোজেঁর ৪ দিন পর মোঃ নুরুউদ্দিন(২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করছে পুলিশ।

সে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের সিট আলোকডিহি গ্রামের রজব আলীর ছেলে।

শুক্রবার(৩০সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে বাড়ির পাশের এক পুকুরে তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী,পরে খানসামা থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজের মর্গে মরদেহ পাঠিয়ে দেয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়,গত ২৬ সেপ্টেম্বর বাড়ির পাশের বুড়ির হাটে তার মুদিখানার দোকান করতে গিয়ে আর বাড়িতে ফিরে আসে না নুরুউদ্দিন, অনেক খোঁজাখুজির পরেও তার খোঁজ না পেলে গত ২৯ সেপ্টম্বর খানসামা থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন তার পিতা রজব আলী। অবশেষে শুক্রবার সকালে বাড়ির পাশে একটি মরদেহ উদ্ধার হলে সেই মরদেহ নরুউদ্দিনের মরদেহ বলে সনাক্ত করে পরিবারের সদস্যরা।

এঘটনার সত্যতা নিশ্চিত করছেন খানসামা থানার ওসি আব্দুল মতিন সরকার প্রধান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ