শুক্রবার,২২শে জুন, ২০১৮ ইং,৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫২
জাতীয় ফলদ বৃক্ষ রোপণ পক্ষ ও ফল প্রদর্শনী শুরু হচ্ছে কাল সরকার সিনেমা হল ডিজিটালাইজ করার প্রকল্প গ্রহণ করেছে পরিবেশ ও বন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন একনেক সভায় ১৫টি প্রকল্পের অনুমোদন কলকাতার গণমাধ্যমে নেই শাকিব সৈয়দপুরে আইকন কোচিং সেন্টারের পরিচালক মিলনের ইন্তেকাল নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ দুজনের মৃত্যুদন্ড

খানসামায় গাজাঁ খোরের ১ মাসের কারাদন্ড

vrammoman_adalot-2
মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামায় মো. হাবিবর রহমান(২৫) নামে এক গাজাঁ খোরের ১মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

দন্ডিত ময়নাল হোসেন পঞ্চগড় জেলার দেবিগঞ্জ উপজেলার ছলিমনগর গ্রামের মৃত আবাদি ইসলামের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচলনা করেন, খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট মো. সাজেবুর রহমান।

খানসামা থানার এ এস আই মো. নূর ইসলাম জানান, খানসামা উপজেলাকে মাদক মুক্ত করা লক্ষ্যে মাদক বিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার(৩অক্টোবর) রাত ৯ টার দিকে খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেবুর রহমানের নেতৃত্বে চলা এক অভিযানে খানসামা জিয়া সেতুর পশ্চিম পাড় থেকে প্রকাশ্যে খাজাঁ খাওয়ার সময় তাকে আটক করা হয় এবং ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দন্ডিত ব্যাক্তিকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদলতের বিচারক ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ