শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:২৬
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এলাকায় ১৪৪ ধারা জারি

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ভবন ঘেরাও কর্মসূচির কারণে প্রশাসন আজ (রবিবার) সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে। উপজেলা পরিষদ থেকে স্বনির্ভর বাজার পর্যন্ত যে কোনও ধরনের সভা, সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম কাউছার হোসেন জানান, পুলিশের অনুরোধে এই ব্যবস্থা নেয়া হয়েছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের অধীনে চলমান প্রাথমিক শিক্ষা বিভাগে সহকারি শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিলের দাবিতে খাগড়াছড়ি জেলা সুসম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি আজ খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ভবন ঘেরাও কর্মসূচি ঘোষণা করেছিল।

এই প্রেক্ষিতে অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন ওই এলাকায় ১৪৪ ধারা জারি করলো।

 

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ