মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৭
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

ক্রিকেটার তাসকিন আহমেদ ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর

7 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:     এসিআই মোটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মোটরস লিমিটেড-২০০৭ সালে যাত্রা শুরু করে।

গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা প্রদানের জন্য বর্তমানে ইয়ামাহার সারা দেশে ৪০টির বেশি থ্রি-এস ডিলার পয়েন্ট রয়েছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি এসিআই মোটরস দ্বিতীয়বারের মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদকে ইয়ামাহা মোটরসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিযুক্ত করেন।

তাসকিন আহমেদ বাংলাদেশের দ্রুততম বোলার, যিনি গত এক বছর ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে দায়িত্ব পালন করেন। আজ এক দ্বিপক্ষীয় চুক্তির মাধ্যমে দ্বিতীয়বারের মতো তিনি ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে দায়িত্ব নিলেন এবং ভবিষ্যতে ইয়ামাহার বিভিন্ন বিজ্ঞাপন ও প্রমোশনাল কার্যক্রমে অংশ নেবেন।

ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে এই চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস ও এসিআইর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ