সোমবার,২৪শে জুলাই, ২০১৭ ইং,৯ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৭

জলঢাকায় প্রাথমিক শিক্ষা পরিবারের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকগণের বৃক্ষরোপন কর্মসূচী পালন পার্বতীপুরে ২০৭ প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষ রোপন দায়িত্ব পালনে উদ্ভাবনী শক্তি কাজে লাগাতে হবে: প্রধানমন্ত্রী ঝিনাইগাতীতে ১১দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষক-কর্মচারী ফ্রন্টের সমাবেধ ও মিছিল চিরিরবন্দরেজাতীয়পাবলিকসার্ভিসদিবসউদযাপন লালপুরে জাতীয়করণের দাবিতে বেসরকারি শিক-কর্মচারীদের মানববন্ধন সেন্সরে যাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

ক্রিকেটার আশরাফুলের বাবা আর নেই

file-3মুক্তিনিউজ24.কম ডেস্ক: ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের বাবা আব্দুল মতিন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। পারিবারিক সূত্র জানায়, সোমবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

প্রসঙ্গত, বেশ কিছুদিন যাবত তিনি হৃদরোগে ভুগছিলেন। গত ১১ সেপ্টেম্বর থেকে আব্দুল মতিন হাসপাতালে ভর্তি ছিলেন। ২০০৬ সালে তার হার্ট অপারেশন হয়। এরপর গত মে মাসে হার্টে ব্লক থাকায় রিং পরানো হয়। হঠাৎ রবিবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। তাকে শক দেওয়া হলে হৃদক্রিয়া পুনরায় চালু হয়। এরপর রাত ১টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশরাফুল তার বাবার রুহের মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি আরও জানান, ‘রাতেই মরদেহ ব্রাক্ষ্মণবাড়িয়ায় নিয়ে যাওয়া হবে। সেখানেই তাকে দাফন করা হবে।’
এর আগে গত ২৩ মে হঠাৎ ‘হার্ট স্ট্রোক’ করলে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতাল ভর্তি করা হয়। প্রায় চার দিন সিসিইউতে থাকার পর বেশ কিছুদিন বারডেম হাসপাতালে ছিলেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ