বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৫
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

ক্রিকেটারকে বিয়ে করবেন প্রিয়াঙ্কা

2 years ago , বিভাগ : বিনোদন,
priyanka_23926মুক্তিনিউজ২৪.কম ডেক্স: প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের প্রতিষ্ঠিত নায়িকা। তার ভক্তের সংখ্যা নেহায়েত কম নয়। বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন প্রিয়াঙ্কা। তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা মিস ইন্ডিয়া ২০০০-এর প্রথম রানার আপ। পরবর্তীকালে তিনি মিস ওয়ার্ল্ড হন।
মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খান, মোহাম্মদ আজহার উদ্দিনসহ আরও অনেকে। প্রিয়াঙ্কাকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন স্বয়ং ‘কিং খান’। বিচারকের মঞ্চে তখন বসে মোহাম্মদ আজহার উদ্দিনসহ আরও অনেকে। সবার চোখ প্রিয়াঙ্কার দিকে।
শাহরুখের প্রশ্ন ছিল, কাকে তুমি বিয়ে করতে চাও? ক্রিকেটার? নাকি অভিনেতা? না ব্যবসায়ী? আজহার সামনে। শাহরুখ নিজে প্রশ্ন করছেন। এমন প্রশ্ন শুনলে অনেকেই ঢোক গিলতেন। গুলিয়ে যেত উত্তর।
কিন্তু প্রিয়াঙ্কা চোপড়া ভ্যাবাচাকা খাওয়ার বান্দা নন। তিনি যথেষ্ট সপ্রতিভ। সাবলীল। শাহরুখের প্রশ্ন শোনার সঙ্গে সঙ্গে একটুও না-ভেবে প্রিয়াঙ্কার জবাব, অবশ্যই ক্রিকেটার। কারণ ক্রিকেটার দেশকে গর্বিত করেন। সেই জবাব শোনার পরে শাহরুখের মুখও হয়তো পানসে হয়ে গেল। প্রিয়াঙ্কার পছন্দের পাত্র কে তাতো বোঝাই গেল! এখন যদি প্রিয়াঙ্কাকে একই প্রশ্ন করা যায়, তাহলে তার উত্তর কী হতে পারে? সূত্র : এবেলা
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ