বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৯

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

ক্যারিয়ারের সেরা র‌্যাঙ্কিংয়ে তামিম ইকবাল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফির পর্দা নেমেছে রবিবার। আজ সোমবার দল ও খেলোয়াড়দের র‌্যাঙ্কিং প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। আইসিসি প্রকাশিত র‌্যাঙ্কিংয়ে নিজের ক্যারিয়ারের সেরা অবস্থানে উঠে এসেছেন তামিম ইকবাল।

চ্যাম্পিয়নস ট্রফিতে ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স করে র‌্যাঙ্কিংয়ের ১৬তম স্থানে উঠে এসেছেন এই ওপেনার। তার বর্তমান রেটিং পয়েন্ট ৬৮৭। তামিমের পরে ২২তম অবস্থানে রয়েছে মুশফিকুর রহিম। মুশফিকের রেটিং পয়েন্ট ৬৩৪। ৮৬৫ রেটিং পয়েন্ট নিয়ে ওয়ানডে ব্যাটসম্যানদের তালিকায় শীর্ষে অবস্থান করছেন বিরাট কোহলি। ৮৬১ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ডেভিড ওয়ার্নার।
তামিম ইকবাল আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে ব্যাট হাতে ২৯৩ রান করেন। যেখানে একটি সেঞ্চুরির পাশাপাশি দুটি হাফ সেঞ্চুরিও ছিল। ইংল্যান্ডের বিপক্ষে তামিম করেন ১২৮ রান। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে করেন ৯৫ রান। সবশেষ ভারতের বিপক্ষে সেমিফাইনালে করেন ৭০ রান।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ