বৃহস্পতিবার,২২শে জুন, ২০১৭ ইং,৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১২

এবারে 2017-2018 অর্থ বছরের বাজেটে বরাদ্দ নেই বেসরকারী স্কুল কলেজ মাদরাসা এমপিও ভুক্ত বন্ধ অবসর নিলেন লুক রঞ্চি মূত্র থেকে বিদ্যুৎ, চার্জ দেয়া যাবে স্মার্ট ফোন! ইরানি ক্ষেপণাস্ত্র সাজিয়ে রাখার জন্য তৈরি হয়নি’ ৪০ বছর পুরনো কমপিউটারের দাম তিন কোটি! ৯৫৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে চাল সিন্ডিকেট ঈদুল ফিতরের চাঁদ দেখা কমিটির বেঠক ২৫ জুন

কোহলিকে জেলে ঢোকাও!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিতর্ক ছড়াতে জুড়ি নেই কামাল খানের। সব সময় উল্টাপাল্টা মন্তব্য করে আলোচনায় থাকতে চান এই মানুষটি। চ্যাম্পিয়নস ট্রফি ক্রিকেটের পর আবার আলোচনায় ‘বি’ গ্রেডের এই অভিনেতা ও সমালোচক। পাকিস্তানের বিপক্ষে ফাইনালে ভারতীয় দলের অধিনায়ক কোহলিকে জেলে ঢোকানোর দাবি জানিয়েছেন কামাল খান।

সম্প্রতি এক টুইটে অখ্যাত এই অভিনেতা বলেন, ‘কোহলিকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হোক। পাকিস্তানের বিপক্ষে হারের জন্য তাঁকে জেলে ঢোকানো হোক।’ অন্য একটি টুইটে কোহলি ও যুবরাজরা ম্যাচ ফিক্সিং করেছেন বলেও অভিযোগ করেন তিনি। কামাল খান বলেন, ‘কোহলি, তোমার ক্যাচ মিস হওয়ার পর আবার পরের বলেই ক্যাচ দিলে তুমি। ম্যাচ ফিক্সিং ধরা পড়ে যাবে, এটার ভয় তোমার ছিল না?

কামাল খানের এমন টুইটের পর ভারত ও বিদেশের মিডিয়ায় দারুণভাবে আলোচিত হয়েছেন তিনি। অস্ট্রেলিয়া-ইংল্যান্ডসহ বিভিন্ন দেশের গণমাধ্যমের শিরোনাম হয়েছেন তিনি। তবে নিজ দেশ ভারতে দারুণভাবে সমালোচিত হয়েছেন কামাল খান। এমনকি পাকিস্তানি সমর্থকরাও একহাত নিয়েছেন তাঁকে।

এবারের চ্যাম্পিয়নস ট্রফিতে একের পর এক চমক দেখিয়ে ফাইনালে উঠে আসে পাকিস্তান। দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের মতো দলকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় দলটি। এরপর ফাইনালে ভারতের মতো দলকে ১৮০ রানের বড় ব্যবধানে হারিয়ে শিরোপাও বদলগাদা করে সরফরাজের দল।

পাকিস্তানের বিপক্ষে এমন ন্যক্কারজনক হারের পর দেশে দারুণভাবে সমালোচিত হচ্ছেন কোহলি-ধোনিরা। আর এমন সময় কামাল খানের টুইট সেই আগুনে ঘি ঢালার কাজটিই করল।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ