শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৫
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

‘কোনও ছবিই করতে চাইতাম না মাধুরীর সঙ্গে’

2 weeks ago , বিভাগ : বিনোদন,
‘কোনও ছবিই করতে চাইতাম না মাধুরীর সঙ্গে’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘদিন পর ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির মাধ্যমে বলিউড সরব হয়েছেন জুহি চাওয়া। একসময় আলোচিত এ অভিনেত্রী জানিয়েছেন, বলিউডের আরেক প্রভাবশাশী অভিনেত্রী মাধুরী দিক্ষিতের সঙ্গে প্রতিযোগিতা ছিল তার।

জুহির ভাষায়, এ বিষয়টি একেবারেই সত্যি। তখন এ বিষয়ে মুখ না খুললেও এখন বলতে দ্বিধা নেই। মাধুরীর সঙ্গে কোনও ছবিই করতে চাইতাম না। ও মূল চরিত্রে করলে আমি দ্বিতীয় প্রধান চরিত্র করতে রাজি হতাম না। যে কারণে ‘দিল তো পাগল হ্যায়’ করিনি। ওটা কারশিমা কাপুর করল। রাবিনা, কারিশমার সঙ্গেও আমার প্রতিযোগিতা ছিল। ‘নাইন্টিন ফর্টিটু আ লাভ স্টোরি’তে মনীষা কৈরালাকে দেখার পর মনে হয়েছিল, ও আমাদের সবার বলিউড থেকে বিদায় দেবে!
দীর্ঘ ক্যারিয়ারে সালমান খানের সঙ্গে কোনো ছবি করেননি জুহি। এ নিয়ে সালমানের বক্তব্য, জুহি’ই তার সঙ্গে কাজ করতে রাজি ছিলেন না। এ বিষয়ে জুহি বলেন, তখন অল্প বয়স ছিল। কিছু না ভেবেই ‘হ্যাঁ-না’ বলে দিতাম। সে রকমই হয়তো কিছু হবে। এখন দেখছি, আমি ভুলে গেলেও সালমান সেটা মনে রেখেছে।

নিজের সম্পর্কে জুহি বলেন, নিজের ইচ্ছের বিরুদ্ধে আমি কিছু করি না। শুধু মুখ দেখানোর জন্য কোনও পার্টিতে যাই না। একটা কথা এখন সবাই খুব ব্যবহার করে, ফোমো। যার মানে নিজেকে হারিয়ে ফেলার ভয়। এগুলো মানুষকে আরও কষ্ট দেয়। আমি এ সব থেকে দূরে থাকি। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ