সোমবার,১৬ই জুলাই, ২০১৮ ইং,১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩২
পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অভাবে স্বাস্থ্য সেবা ব্যাহত মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী শপথ নিলেন পিএসসির নবনিযুক্ত সদস্য নুরজাহান বেগম রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে আইওএম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ৩১ জুলাই কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বীজতলা নষ্ট করায় প্রতিপক্ষের হামলায় নিহত কৃষক

কোটা বাতিলে প্রধানমন্ত্রীর কথার ওপরে বিশ্বাস রাখা উচিৎ’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেটা বলেন সেটা তিনি করেন। তার কথার কোনো নড়চড় হয় না। কোটা বাতিলে প্রধানমন্ত্রীর কথার ওপরে বিশ্বাস রাখা উচিৎ। এর কাজ থেমে নেই।

আজ রবিবার সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় ফেনীর যানজটে জনভোগান্তিতে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ফেনির রেলওয়ে ওভারপাসের কারণে যানজট হচ্ছে, এতে মানুষের কষ্ট হচ্ছে। বিকল্প কোনো পথ নেই। সবাইকে একটু ধৈর্য্য ধরতে হবে। আমি এজন্য দুঃখিত। একটা লেন ১৫ মে খোলা হবে। এতে একটু স্বস্তি মিলবে।

কাদের বলেন, খুব ভালো লাগছে কিছু কাজ করে যাচ্ছি। কিছু কিছু কাজের সুফল পেতে হয়তো একটু সময় লাগবে। কিন্তু যখন কাজের সুফল পাবে তখন মানুষ স্মরণ করবে।

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ