শনিবার,২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৫০
দৈনিক বাংলাদেশের খবর দেশের এক নম্বর পত্রিকা হবে’-পার্বতীপুরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে চার জনের মৃত্যু ৩০০ বছরের ঐতিহ্য গুড়পুকুর মেলা বাংলাদেশে আসছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সিরিয়াল ‘জান্নাত’ চীনের সামরিক বাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা আশুরার তাৎপর্য ও আমল মাধ্যমিক বিদ্যালয়ে ১৩৭৮ শিক্ষক নিয়োগ

কোটা বাতিলে প্রধানমন্ত্রীর কথার ওপরে বিশ্বাস রাখা উচিৎ’

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেটা বলেন সেটা তিনি করেন। তার কথার কোনো নড়চড় হয় না। কোটা বাতিলে প্রধানমন্ত্রীর কথার ওপরে বিশ্বাস রাখা উচিৎ। এর কাজ থেমে নেই।

আজ রবিবার সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় ফেনীর যানজটে জনভোগান্তিতে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, ফেনির রেলওয়ে ওভারপাসের কারণে যানজট হচ্ছে, এতে মানুষের কষ্ট হচ্ছে। বিকল্প কোনো পথ নেই। সবাইকে একটু ধৈর্য্য ধরতে হবে। আমি এজন্য দুঃখিত। একটা লেন ১৫ মে খোলা হবে। এতে একটু স্বস্তি মিলবে।

কাদের বলেন, খুব ভালো লাগছে কিছু কাজ করে যাচ্ছি। কিছু কিছু কাজের সুফল পেতে হয়তো একটু সময় লাগবে। কিন্তু যখন কাজের সুফল পাবে তখন মানুষ স্মরণ করবে।

আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ