মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৬
জবিতে ছুটি শুরু ১৫ আগস্ট রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা

কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ৫ মেয়র এবং ১৮৬ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতীক আজ বরাদ্দ দেয়া হয়েছে।

রিটার্নিং অফিসার মো. ইউনুচ আলী আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেন। প্রথমে আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেককে নৌকা প্রতীক এবং বিএনপি মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে ধানের শীষ প্রতীক দেয়া হয়।

এছাড়া জাতীয় পার্টির (জাপা) এস এম শফিকুর রহমানকে লাঙল, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হককে হাত পাখা এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রার্থী মিজানুর রহমান বাবুকে কাস্তে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

মেয়র প্রার্থীদের জন্য নির্ধারিত প্রতীক দেয়ার পর সংরক্ষিত কাউন্সিলর এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের তাদের পছন্দের প্রতীক দেয়া হয়।

প্রতীক বরাদ্দের পরপরই মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করেন। রিটার্নিং কার্যালয় থেকে বেরিয়ে তারা গণসংযোগ করেন।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর তিনি নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নেন। তিনি আধুনিক খুলনা মহানগরী গড়ে তুলতে নগরবাসীর সমর্থন চান।

তিনি বলেন, আগামী ১৫ মে’র নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার মধ্য দিয়ে আধুনিক ও পরিচ্ছন্ন মহানগরী গড়ে তোলার শপথ নিতে হবে।

সকালে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নগরীর টুটপাড়ায় মা-বাবার কবর জিয়ারত করেন।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ