শুক্রবার-১৯শে এপ্রিল, ২০১৯ ইং-৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৭
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী ? নুসরাত হত্যায় অর্থ লেনদেন, তদন্তে সিআইডি হাত ও মুখের সাহায্যে এইচএসসি পরীক্ষা দিচ্ছে প্রতিবন্ধী বাবুল ১০ টাকায় টিকিট কেটে চিকিৎসাসেবা নিলেন প্রধানমন্ত্রী ব্রীজটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন

কেন্দ্রীয় চুক্তিতে ফিরলেন ইমরুল; নতুন চার মুখ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে আবারও ফিরলেন জাতীয় দল থেকে বাদ পড়া ইমরুল কায়েস। প্রথমবারের মতো কেন্দ্রীয় চুক্তিতে এসেছেন আবু জায়েদ, নাঈম হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন ও সৈয়দ খালেদ আহমেদ। ফর্ম হারিয়ে রানের জন্য সংগ্রাম করতে থাকা তরুণ বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত জায়গা হারিয়েছেন।

আজ শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, বোর্ড সভায় ‘এ’ এবং ‘এ+’ ক্যাটাগরিতে ৮ জন, ‘বি’ ক্যাটাগরিতে ৪ জন এবং রুকি ক্যাটাগরিতে ৫ জনকে রেখে নতুন কেন্দ্রীয় চুক্তি অনুমোদন দেওয়া হয়েছে।

গত বছর বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে শুরুতে ছিলেন ১০ ক্রিকেটার। পরে যোগ করা হয়েছিল লিটন দাস, আবু হায়দার ও নাজমুল হোসেন শান্তকে। লিটন দাস এবার উঠে এসেছেন ‘বি’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরিতে আরও আছেন মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।

রুকি ক্যাটাগরিতে থাকা বাঁহাতি পেসার আবু হায়দার রনির সঙ্গী হয়েছেন চার নতুন মুখ অফ স্পিনার নাঈম হাসান, পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন এবং দুই পেসার আবু জায়েদ ও সৈয়দ খালেদ আহমেদ।

কেন্দ্রীয় চুক্তিভূক্ত ক্রিকেটার : মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মমিনুল হক, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, নাঈম হাসান, সৈয়দ খালেদ আহমেদ।

আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ