মঙ্গলবার,২১শে আগস্ট, ২০১৮ ইং,৬ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:১৬
কাল চাঁদপুরের ৪০ গ্রামে পবিত্র ঈদুল আজহা কাল ফরিদপুরের ১০ গ্রামে ঈদ ঈদের জামাত ঘিরে রাজধানীতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ‘সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়তে পারে’ বড়পুকুরিয়া খনির এমডি হলেন ফজলুর রহমান কেরলের পাশে পশ্চিমবঙ্গ: ১০ কোটি টাকা ত্রাণ ঘোষণা সরকারি কর্মচারীকে গ্রেপ্তারে অনুমতি লাগবে

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৬৫০ উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদফতর।

প্রার্থীকে স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষিবিজ্ঞানে চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস হতে হবে বলে অধিদফতরের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেলা কোটা না থাকায় শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা ও রাজবাড়ী জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন ছাড়া অন্যসব জেলার প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রার্থীর বয়সসীমা ২৫ জানুয়ারি পর্যন্ত ১৮ থেকে ৩০ এবং মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধিদের জন্য ৩২ বছর নির্ধারণ করা হয়েছে।

নিয়োগপ্রাপ্ত একজন উপসহকারী কৃষি কর্মকর্তা ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের ১১তম গ্রেড অনুসারে ১২৫০০-৩০২৩০ টাকা স্কেলে মাসিক বেতন পাবেন।

আবেদন করার জন্য http://daesaao.teletalk.com.bd বা  http://dae.teletalk.com.bd এবং কৃষি সম্প্রসারণ অধিদফতরের www.dae.gov.bd ওয়েরসাইটে প্রবেশ করে তা পূরণ করতে হবে।

আবেদন ফরম পূরণ ও পরীক্ষা ফি জমা দেওয়া শুরু হবে ১ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে। শেষ সময় ২৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ