শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৪
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৬৫০ উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদফতর।

প্রার্থীকে স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষিবিজ্ঞানে চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস হতে হবে বলে অধিদফতরের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেলা কোটা না থাকায় শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা ও রাজবাড়ী জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন ছাড়া অন্যসব জেলার প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রার্থীর বয়সসীমা ২৫ জানুয়ারি পর্যন্ত ১৮ থেকে ৩০ এবং মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধিদের জন্য ৩২ বছর নির্ধারণ করা হয়েছে।

নিয়োগপ্রাপ্ত একজন উপসহকারী কৃষি কর্মকর্তা ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের ১১তম গ্রেড অনুসারে ১২৫০০-৩০২৩০ টাকা স্কেলে মাসিক বেতন পাবেন।

আবেদন করার জন্য http://daesaao.teletalk.com.bd বা  http://dae.teletalk.com.bd এবং কৃষি সম্প্রসারণ অধিদফতরের www.dae.gov.bd ওয়েরসাইটে প্রবেশ করে তা পূরণ করতে হবে।

আবেদন ফরম পূরণ ও পরীক্ষা ফি জমা দেওয়া শুরু হবে ১ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে। শেষ সময় ২৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ