বুধবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩১
নতুন পদ্ধতিতে এসএসসি পরীক্ষা আগামীকাল মহান একুশে ফেব্রুয়ারি আমাদের ঐতিহ্য-সংস্কৃতিকে যথাযথ মর্যাদা দিতে হবে : প্রধানমন্ত্রী ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ইন্সটিটিউট এর নতুন ভবনের ভিত্তি স্থাপন ॥ পার্বতীপুরে চতুর্থ আন্তঃজেলা ইয়ংস্টার টি-২০ গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্টিত দিনাজপুরে সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে ১৩৬ কোটি টাকা ব্যায়ে ৩টি ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন কলাপাড়া এমবি অনার্স কলেজে চুরি !

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৬৫০ উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদফতর।

প্রার্থীকে স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষিবিজ্ঞানে চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস হতে হবে বলে অধিদফতরের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেলা কোটা না থাকায় শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা ও রাজবাড়ী জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন ছাড়া অন্যসব জেলার প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

প্রার্থীর বয়সসীমা ২৫ জানুয়ারি পর্যন্ত ১৮ থেকে ৩০ এবং মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধিদের জন্য ৩২ বছর নির্ধারণ করা হয়েছে।

নিয়োগপ্রাপ্ত একজন উপসহকারী কৃষি কর্মকর্তা ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের ১১তম গ্রেড অনুসারে ১২৫০০-৩০২৩০ টাকা স্কেলে মাসিক বেতন পাবেন।

আবেদন করার জন্য http://daesaao.teletalk.com.bd বা  http://dae.teletalk.com.bd এবং কৃষি সম্প্রসারণ অধিদফতরের www.dae.gov.bd ওয়েরসাইটে প্রবেশ করে তা পূরণ করতে হবে।

আবেদন ফরম পূরণ ও পরীক্ষা ফি জমা দেওয়া শুরু হবে ১ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে। শেষ সময় ২৮ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

কৃষি সম্প্রসারণ অধিদফতরে চাকরি

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ