মঙ্গলবার,২০শে নভেম্বর, ২০১৮ ইং,৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৬
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসটির সুপারভাইজার উদয় কুমার দেব নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে বটতৈল আনসার ক্যাম্পের সামনে এ দুর্ঘটনায় ঘটে।
এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।

নিহত উদয় কুমার দেবের বাড়ি নাটোর সদর উপজেলার মোকারিমপুর এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়ার চৌড়হাস হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জয়নুল ইসলাম জানান, রাতে বটতৈল আনসার ক্যাম্পের সামনে সৈয়দপুর থেকে বরিশালগামী তুহিন পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির সুপারভাইজার উদয়সহ ১১ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে উদয় মারা যান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ