বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০০

সোনার দাম বাড়ার পর এবার কমলো শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হলে পুলিশের তল্লাশি: অস্ত্র উদ্ধার

file (14)মুক্তিনিউজ২৪.কম ডেক্স:  ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের জেরে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণার পরই আবাসিক হলগুলোতে তল্লাশি চালিয়ে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত, এখনও  হলগুলোতে তল্লাশি চালানো অব্যাহত রয়েছে।

আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রতিটি হলে গিয়ে ছাত্রদের বের করে দিয়ে তল্লালি চালায়। তবে সকাল থেকে কোনো অপ্রীতিক ঘটনা ঘটেনি। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের জন্য তিনটি এবং ছাত্রীদের জন্য একটি হল রয়েছে।

প্রসঙ্গত, আগস্টের প্রথম প্রহরে রাত ১২টার পর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি জ্বালানোকে কেন্দ্র করে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষে খালিদ সাইফুল্লাহ নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন। এছাড়া একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন আরও ১৫ জন। এ ঘটনার পর বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

এ ঘটনার পরই আজ সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে তল্লাশি শুরু হয়েছে।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ