রবিবার,২২শে অক্টোবর, ২০১৭ ইং,৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৩

টিপু সুলতান ছিলেন খুনি, ধর্ষক রোহিঙ্গাদের ২৮৮টি গ্রাম ভস্মীভূত কেন্দ্রের শাসন ঠেকাতে চান কাতালান নেতারা ট্রাম্পকে অভিশংসনে টিভিতে কোটিপতির বিজ্ঞাপন হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ ‘পুঁচকে’ হাডার্সফিল্ডের কাছে ম্যানইউয়ের হার অবশেষে জয়ে ফিরল চেলসি

কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ গঠন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ‘কুমিল্লা ইউনির্ভাসিটি ডিবেটিং সোসাইটি’র ১ম কার্যনির্বাহী পরিষদ (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের আদনান কবির ও সাধারণ সম্পাদক হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের মো. রাজিব হোসেন সানি। মঙ্গলবার সন্ধ্যা সাতটায় সমাজবিজ্ঞান অনুষদ ভবনে অনুষ্ঠিত এক সাধারণ সভায় ১৯ সদস্যের এ পরিষদ ঘোষণা করেন ডিবেটিং সোসাইটির আহ্বায়ক ইসরাত জাহান লিপা।

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- বিথী আক্তার, ফয়জুর রহমান তন্ময় ও কাশপিয়া মাহজুবা (সহ-সভাপতি), আল ইমরান, মো. আবদুল আজিজ, আসমা আক্তার (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. আলী হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), লিউজা আক্তার (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মো. ইমরান হোসাইন (সংস্কৃতি ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক), ফারিদ মোস্তাকিম (অর্থ সম্পাদক), মো. নাজমুল হোসেন (দপ্তর সম্পাদক), সাদিয়া আফরিন দীপা (প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক), দীপ্ত ব্রত দাস (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মো. আব্দুর রহমান, শরীফুল ইসলাম, সানজানা আফরিন ও ফরজানা ইসলাম (কার্যনির্বাহী সদস্য)।
পরিষদ ঘোষণার সময় ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. আসাদুজ্জামান এবং উপদেষ্টা ও একই বিভাগের শিক্ষক আবদুর রহমান উপস্থিত ছিলেন। চলতি বছরের জুলাই থেকে শুরু হয়ে ২০১৮ এর জুন পর্যন্ত মেয়াদকালের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।
আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ