বুধবার-২০শে মার্চ, ২০১৯ ইং-৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা মুসা (আ.) ছিলেন আল্লাহর নবী ও রাসুল নিম পাতা কী ক্যান্সার প্রতিরোধ করে?

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা: কুমিল্লায় লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. আল আমিন(২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ফরিদ আহমেদ(২৫) নামের আরেকজন মোটরসাইকেল আরোহী আহত হয়। আজ সোমবার দুপুর দেড়টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চাপিতলা গ্রামের আবুল বাশারের ছেলে এবং আহত ফরিদ আহমেদ সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার শহিদুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা মেডিক্যাল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনীতে একটি লরিকে মোটরসাইকেল আরোহী মো. আল আমিন অতিক্রম করতে গেলে লরিটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। এ সময় তার পেছনে বসা আরেক আরোহী ফরিদ আহমেদ আহত হয়। খবর পেয়ে চকবাজার পুলিশ ফাড়ি ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ সময় দুর্ঘটনাকবলিত লরি ও মোটরসাইকেলটি থানায় নিয়ে যায়।

আপনার মতামত লিখুন

কুমিল্লা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ