রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০০
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা: কুমিল্লায় লরি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. আল আমিন(২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় ফরিদ আহমেদ(২৫) নামের আরেকজন মোটরসাইকেল আরোহী আহত হয়। আজ সোমবার দুপুর দেড়টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আল আমিন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার চাপিতলা গ্রামের আবুল বাশারের ছেলে এবং আহত ফরিদ আহমেদ সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার শহিদুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা মেডিক্যাল কলেজ সড়কের বারপাড়া চৌমুহনীতে একটি লরিকে মোটরসাইকেল আরোহী মো. আল আমিন অতিক্রম করতে গেলে লরিটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। এ সময় তার পেছনে বসা আরেক আরোহী ফরিদ আহমেদ আহত হয়। খবর পেয়ে চকবাজার পুলিশ ফাড়ি ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এ সময় দুর্ঘটনাকবলিত লরি ও মোটরসাইকেলটি থানায় নিয়ে যায়।

আপনার মতামত লিখুন

কুমিল্লা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ