বুধবার,২৫শে এপ্রিল, ২০১৮ ইং,১২ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৪
টরেন্টোতে পথচারীদের ওপর গাড়ি তুলে দেয়ার ঘটনায় নিহত ১০ কেসিসি নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫ নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩ ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২০ দেশের অর্থনৈতিক উন্নয়নে চট্টগ্রাম বন্দর অবদান রাখছে : প্রধানমন্ত্রী রাজীবের দুই ভাইকে ৫০ হাজার টাকা দিলেন সমাজকল্যাণমন্ত্রী

কুবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জিনাত, সম্পাদক লতিফ

1 month ago , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন জিনাত আমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আবদুল লতিফ।

গতকাল সোমবার সকাল ১০টায় শুরু হয়ে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। পরে ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফল ঘোষণা করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি লাইব্রেরিয়ান মহি উদ্দিন মোহাম্মদ তারিক ভূঞা। এ ছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সহকারী পরিচালক ড. মো. শাহাবুদ্দিন এবং এস্টেট অফিসার দিলশাদ পারভীন।

নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জিনাত-লতিফ প্যানেল সমর্থিতরা এবং দুটিতে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হন।

নির্বাচনে অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন—সহসভাপতি আবদুল্লাহ আল মামুন ও মোহাম্মদ রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক তাহানিয়া হক ও বিপ্লব মজুমদার।

কোষাধ্যক্ষ পদে মো. এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক পদে ড. মোহাম্মদ নূরুজ্জামান, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোহাম্মদ জাকির হোসেন চৌধুরী, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক হিসেবে মোহাম্মদ ময়নাল হোসেন নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কার্যকরী সদস্যপদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোহাম্মদ নূরুল করিম চৌধুরী, মোহাম্মদ আলী হাসান নেওয়াজ, ডা. এ কে এম হেলাল মোর্শেদ, মো. আমিরুল হক চৌধুরী ও মো. মফিজুল ইসলাম।সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ