বৃহস্পতিবার,১৯শে অক্টোবর, ২০১৭ ইং,৪ঠা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫৮

গাইবান্ধায় শেখ রাসেলের জন্মদিন পালিত সাঘাটায় সিএনজি চালককে হত্যা গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মা-সমাবেশ অনুষ্ঠিত সুন্দরগঞ্জে ৬ জুয়াড়ির কারাদন্ড পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানের পুনরায় দায়িত্ব গ্রহণ পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীর মৃত্যু: মহাসড়ক অবরোধ বাগমারায় শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শ্রীপুর ছাত্রলীগের সভা

কিশোরী এমা ওয়াটসনকে বিয়ে করতে চেয়েছিলেন মাইকেল

dddd copyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পপ সম্রাট মাইকেল জ্যাকসনের চিকিৎসক ড. কনরাড মারে দাবি করেছেন, হ্যারি পটার খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসনের বয়স যখন ১১ বছর ছিল তখন তাকে বিয়ে করতে চেয়েছিলেন এ গায়ক।
মারির লেখা ‘দিস ইজ ইট’ বইয়ে তিনি এ দাবি করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে দ্য মিরর।
মারের দাবি করেছেন, হ্যারি পটার সিনেমায় এমা ওয়াটসনকে দেখে মাইকেলের ভীষণ পছন্দ হয়েছিল। শুধু যে পছন্দ তা নয় তাকে বিয়েও করতে চেয়েছিলেন তিনি। তবে বিয়ের জন্য মাইকেল জ্যাকসনের প্রথম পছন্দ ছিল তার বন্ধু অভিনেতা মার্ক লেসটারের মেয়ে হ্যারিয়েটকে। পরবর্তীতে এমা ওয়াটসন তার দ্বিতীয় পছন্দের তালিকায় স্থান পায়। হ্যারিয়েটের বয়স যখন পাঁচ তখনই তার প্রেমে পড়েছিলেন মাইকেল।
এ সম্পর্কে তার বইয়ে মারে লিখেছেন, যখন হ্যারিয়েটের বয়স ১২ বছর তখন মাইকেল তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতেন। তার দিস ইজ ইট কনসার্টের সময় সে আমাকে তার (হ্যারিয়েট) বাবার সঙ্গে বিয়ের ব্যাপারে কথা বলার জন্য নিয়ে গিয়েছিলেন। মাইকেল আমাকে বলেছিল হ্যারিয়েটের বাবা মার্ক লেসটার তার ভালো বন্ধু। আমি খুব উদ্বিগ্ন ছিলাম কারণ বিয়ের জন্য হ্যারিয়েটের বয়স খুব কম ছিল।
২০০৯ সালে অতিমাত্রায় ওষুধ সেবনের ফলে মৃত্যু হয় মাইকেল জ্যাকসনের। তার মৃত্যুর দুই বছর পর তাকে হত্যার দায়ে চার বছরের সাজা হয় কনরাড মারের। ২ বছর সাজা ভোগ করার পর তিনি মুক্তি পান। এবিনিউজি
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ