মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৭
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

কিশোরী এমা ওয়াটসনকে বিয়ে করতে চেয়েছিলেন মাইকেল

2 years ago , বিভাগ : বিনোদন,
dddd copyমুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পপ সম্রাট মাইকেল জ্যাকসনের চিকিৎসক ড. কনরাড মারে দাবি করেছেন, হ্যারি পটার খ্যাত অভিনেত্রী এমা ওয়াটসনের বয়স যখন ১১ বছর ছিল তখন তাকে বিয়ে করতে চেয়েছিলেন এ গায়ক।
মারির লেখা ‘দিস ইজ ইট’ বইয়ে তিনি এ দাবি করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে দ্য মিরর।
মারের দাবি করেছেন, হ্যারি পটার সিনেমায় এমা ওয়াটসনকে দেখে মাইকেলের ভীষণ পছন্দ হয়েছিল। শুধু যে পছন্দ তা নয় তাকে বিয়েও করতে চেয়েছিলেন তিনি। তবে বিয়ের জন্য মাইকেল জ্যাকসনের প্রথম পছন্দ ছিল তার বন্ধু অভিনেতা মার্ক লেসটারের মেয়ে হ্যারিয়েটকে। পরবর্তীতে এমা ওয়াটসন তার দ্বিতীয় পছন্দের তালিকায় স্থান পায়। হ্যারিয়েটের বয়স যখন পাঁচ তখনই তার প্রেমে পড়েছিলেন মাইকেল।
এ সম্পর্কে তার বইয়ে মারে লিখেছেন, যখন হ্যারিয়েটের বয়স ১২ বছর তখন মাইকেল তার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে থাকতেন। তার দিস ইজ ইট কনসার্টের সময় সে আমাকে তার (হ্যারিয়েট) বাবার সঙ্গে বিয়ের ব্যাপারে কথা বলার জন্য নিয়ে গিয়েছিলেন। মাইকেল আমাকে বলেছিল হ্যারিয়েটের বাবা মার্ক লেসটার তার ভালো বন্ধু। আমি খুব উদ্বিগ্ন ছিলাম কারণ বিয়ের জন্য হ্যারিয়েটের বয়স খুব কম ছিল।
২০০৯ সালে অতিমাত্রায় ওষুধ সেবনের ফলে মৃত্যু হয় মাইকেল জ্যাকসনের। তার মৃত্যুর দুই বছর পর তাকে হত্যার দায়ে চার বছরের সাজা হয় কনরাড মারের। ২ বছর সাজা ভোগ করার পর তিনি মুক্তি পান। এবিনিউজি
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ