বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৪

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

কিশোরগঞ্জে তিস্তা ক্যানেলে মাছের পোনা অবমুক্তকরণ

download-1মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জে মৎস্য বিভাগের উদ্যোগে তিস্তা বাঁধ সেচ প্রকল্পের চেংমারী স্লুইচগেট ক্যানেলে শনিবার বিকেলে (৮ অক্টোবর) বিভিন্ন প্রজাতীর মাছের পোনা অবমুক্ত করা হয়। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, মৎস্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক রকিব উদ্দিন বিশ্বাস, জেলা মৎস্য অফিসার হাসান ফেরদৌস সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা দীপা রানী বিশ্বাস ও সহকারী মৎস্য কর্মকর্তা আলতাব হোসেন প্রমূখ।
বড়ভিটা থেকে রাজিব ক্যানেল পর্যন্ত ৩০০ কেজি, রাজিব থেকে খামার গাড়াগ্রাম ১৫০ কেজি এবং রাজিব থেকে চন্ডিরমন্ডপ ক্যানেল পর্যন্ত ৩৬০ কেজি গ্রাসকার্প, কাতলা, রুই, মৃগেল ও সরপুটি মাছের পোনা অবমুক্ত করা হয়। অবশিষ্ট ৮৫০ কেজি মাছের পোনা আগামী ১৭ অক্টোবর বড়ভিটা থেকে বগুলাগাড়ী ক্যানেলে অবমুক্ত করা হবে। ওই এলাকার সুফলভোগীদের জীবনযাত্রার মান উন্নয়নে ও মাছ চাষ কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এসব মাছের পোনা অবমুক্তকরণ হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ