বুধবার,১৮ই অক্টোবর, ২০১৭ ইং,৩রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৬

আইসিটি শিক্ষকদের তথ্য চেয়েছে অধিদপ্তর দেশে মানসম্মত স্কুলের অভাব: প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ৩৬তম বিসিএসের ফল প্রকাশ দুমকির টেকনিক্যাল মহিলা কলেজ স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত। পার্বতীপুরে চুরির অপবাদ সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা রোহিঙ্গা ইস্যুতে মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ শলৈকুপায় চোরাই মোটরসাইকলে, পাঞ্ছ ম্যাশনি ও দশেীয় অস্ত্রসহ ৩ ছনিতাইকারী আটক

কিশোরগঞ্জে তিস্তা ক্যানেলে মাছের পোনা অবমুক্তকরণ

download-1মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জে মৎস্য বিভাগের উদ্যোগে তিস্তা বাঁধ সেচ প্রকল্পের চেংমারী স্লুইচগেট ক্যানেলে শনিবার বিকেলে (৮ অক্টোবর) বিভিন্ন প্রজাতীর মাছের পোনা অবমুক্ত করা হয়। এসময় উপস্থিত ছিলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, মৎস্য অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালক রকিব উদ্দিন বিশ্বাস, জেলা মৎস্য অফিসার হাসান ফেরদৌস সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা দীপা রানী বিশ্বাস ও সহকারী মৎস্য কর্মকর্তা আলতাব হোসেন প্রমূখ।
বড়ভিটা থেকে রাজিব ক্যানেল পর্যন্ত ৩০০ কেজি, রাজিব থেকে খামার গাড়াগ্রাম ১৫০ কেজি এবং রাজিব থেকে চন্ডিরমন্ডপ ক্যানেল পর্যন্ত ৩৬০ কেজি গ্রাসকার্প, কাতলা, রুই, মৃগেল ও সরপুটি মাছের পোনা অবমুক্ত করা হয়। অবশিষ্ট ৮৫০ কেজি মাছের পোনা আগামী ১৭ অক্টোবর বড়ভিটা থেকে বগুলাগাড়ী ক্যানেলে অবমুক্ত করা হবে। ওই এলাকার সুফলভোগীদের জীবনযাত্রার মান উন্নয়নে ও মাছ চাষ কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এসব মাছের পোনা অবমুক্তকরণ হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ