বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩১
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

কিবরিয়া হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্য গ্রহণ

kibriaমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় আরো ২ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. মকবুল আহসানের আদালতে সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়। হবিগঞ্জের হাছন আলী ও আব্দুল হাই নামের দুইজনের সাক্ষ্য গ্রহণ করা হয়। আদালত আগামী ২৬ অক্টোবর মামলার পরবর্তী তারিখ ধার্য্য করেছে। এ নিয়ে ওই মামলায় মোট ১৭১ জন সাক্ষীর মধ্যে ৩৮ জনের সাক্ষ্য গ্রহণ করা হলো।

সাক্ষ্য গ্রহণকালে সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত হওয়া মেয়র আরিফুল হক চৌধুরী ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ছাড়া হরকাতুল জিহাদ(হুজি)-এর শীর্ষ নেতা মুফতি হান্নানসহ কারাবন্দী অপর ১২ আসামী ও জামিনে থাকা ৮ আসামী উপস্থিত ছিলেন। অসুস্থ থাকায় আরিফ ও বাবরের পক্ষে তার আইনজীবী হাজিরা দেন।
২০০৫ সালের ২৭ জানুয়ারী হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যের বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভা শেষে ফেরার পথে গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া ও তার ভাতিজা শাহ মঞ্জুর হুদাসহ ৫জন।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ