বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৮
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় আহত ৪০

গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক দুর্ঘটনায় ৪০ যাত্রী আহত হয়েছেন। একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল ধূসর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খুলনা থেকে ছেড়ে আসা কাশিয়ানীগামী রূপসী পরিবহনের একটি যাত্রীবাহী বাস (খুলনা-মেট্রে-ব-২০) ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ফেলে দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে বাসে থাকা অন্তত ৪০ যাত্রী আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। মারাত্মক আহত ২৫ জনকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ