শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৩
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

কাল ফরিদপুরের ১০ গ্রামে ঈদ

ফরিদপুর:  সৌদি আরবের সঙ্গে মিল রেখে ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার ১০ গ্রামে আগামীকাল মঙ্গলবার পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

বোয়ালমারীর রূপাপাত ইউনিয়নের কাটাগড়, কলিমাঝি, সুর্যোগ, সহস্রাইল, মাইটকুমড়া, গঙ্গানন্দপুর, রাখালতলীসহ দুই উপজেলার ১০ গ্রামের কয়েক শ’ মানুষ আগামীকাল ঈদের নামাজ আদায় করবেন এবং পরে কোরবানি দেবেন।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কাটাগড় গ্রামের বাসিন্দা ও আলফাডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. মাহিদুল হক জানান, সৌদি আরবের সঙ্গে মিল রেখে আমরাও ওই দিন ঈদের নামাজ আদায় করি। দীর্ঘ কয়েক বছর ধরে এই এলাকার বহু মানুষ চট্টগ্রামের সাতকানিয়ার মির্জাখিল শরিফের অনুসারী হিসেবে সৌদি আরবের সাথে মিল রেখে ঈদের নামাজ আদায় করেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ