শুক্রবার,২৫শে মে, ২০১৮ ইং,১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫৪
ট্রাককে পেছন থেকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২ নায়ক হিসেবে আরিফিন শুভকে এগিয়ে রেখেছেন পূর্ণিমা ফকিরহাটে মুক্তিযোদ্ধা নুরমোহম্মদ এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন একাধিক পদে নিয়োগ দেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর নিয়োগ দেবে টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন ওয়ালশকে পেয়েই মুশফিকের লাফ গোপালগঞ্জে বিশেষ অভিযানে ৮ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৩২

কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত ও ১৫ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর ও ঈশ্বরবা জামতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মঙ্গলবার সকালে উপজেলার রঘুনাথপুর গ্রামের বশির উদ্দিন পাটোয়ারীর স্ত্রী মনজুমা খাতুন রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের ঈশ্বরবা জামতলা নামকস্থানে একটি ট্রাক শাপলা পরিবহনের যাত্রীবাহী বাসকে (গাজীপুর-জ-০৪-০২১২) ধাক্কা দিলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের ১৫ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ