রবিবার,১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং,৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০০
ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ ১৬ টিপস ঋণ থেকে মুক্তির দোয়া নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন অমিতাভের সাথে কাজের স্মৃতিচারণ করলেন সঞ্জয় ২৬ এপিসোডে ৭৮ কোটি নিচ্ছেন সালমান! মুম্বাই টি-২০ লিগের শুভেচ্ছা দূত হলেন শচীন টেন্ডুলকার স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ : মানবসম্পদকে দক্ষ করে তোলার তাগিদ

কার সাথে পার্টিতে ব্যস্ত শাহরুখ পত্নী গৌরী!

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিন দুয়েক ধরে বলিউডি ব্যস্ততা চলছিল নিউ ইয়র্কে। ব্যস্ততা চলছিল আইফা অ্যাওয়ার্ডকে ঘিরে। বি-টাউনের প্রথম সারির প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন সেখানে। সালমান খান, ক্যাটরিনা কইফ, সইফ আলি খান, অনুপম খের, বরুণ ধবন, শাহিদ কপূর, তালিকাটা বেশ দীর্ঘ। কিন্তু শাহরুখ খানকে মিস করেছে আইফার মঞ্চ। তবে হাজির ছিলেন গৌরী খান। সেখানেই অন্য একজনের সঙ্গে পার্টি করতে দেখা গেল গৌরীকে!
জানেন, গৌরীর সঙ্গে থাকা সেই বিশেষ মানুষটি কে? তিনি হলেন পরিচালক কর্ণ জোহর। কর্ণের সঙ্গে খান পরিবারের দীর্ঘদিনের বন্ধুত্ব। তাই শাহরুখ না থাকলেও কর্ণের সঙ্গে পার্টি এনজয় করতে গৌরীর কোনও সমস্যা হয়নি। সঙ্গে ছিলেন অন্য বন্ধুরাও। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন গৌরী।

তবে নিউ ইয়র্কে ছুটি কাটাতে গেলেও এ বারের আইফার মঞ্চ এড়িয়ে গিয়েছেম অভিষেক-ঐশ্বর্যা। শোনা যাচ্ছে, সলমন খানের উপস্থিতির কারণেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন বচ্চন-বধূ।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ