রবিবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৫

গৌরনদীতে পল্লী কবি জসিম উদদীন স্মরণে আলোচনা সভা ভোলায় নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার দিনাজপুরে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার অযত্নের কারণেই রংপুর অঞ্চলের নদীগুলো আজ দুর্ভোগের কারণ সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার ড্রয়ে সন্তোষজনক ব্যাটিং প্রস্তুতি মর্যাদা পুনরুদ্ধারের ভার অনূর্ধ্ব-১৮ দলের

কার সাথে পার্টিতে ব্যস্ত শাহরুখ পত্নী গৌরী!

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিন দুয়েক ধরে বলিউডি ব্যস্ততা চলছিল নিউ ইয়র্কে। ব্যস্ততা চলছিল আইফা অ্যাওয়ার্ডকে ঘিরে। বি-টাউনের প্রথম সারির প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন সেখানে। সালমান খান, ক্যাটরিনা কইফ, সইফ আলি খান, অনুপম খের, বরুণ ধবন, শাহিদ কপূর, তালিকাটা বেশ দীর্ঘ। কিন্তু শাহরুখ খানকে মিস করেছে আইফার মঞ্চ। তবে হাজির ছিলেন গৌরী খান। সেখানেই অন্য একজনের সঙ্গে পার্টি করতে দেখা গেল গৌরীকে!
জানেন, গৌরীর সঙ্গে থাকা সেই বিশেষ মানুষটি কে? তিনি হলেন পরিচালক কর্ণ জোহর। কর্ণের সঙ্গে খান পরিবারের দীর্ঘদিনের বন্ধুত্ব। তাই শাহরুখ না থাকলেও কর্ণের সঙ্গে পার্টি এনজয় করতে গৌরীর কোনও সমস্যা হয়নি। সঙ্গে ছিলেন অন্য বন্ধুরাও। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন গৌরী।

তবে নিউ ইয়র্কে ছুটি কাটাতে গেলেও এ বারের আইফার মঞ্চ এড়িয়ে গিয়েছেম অভিষেক-ঐশ্বর্যা। শোনা যাচ্ছে, সলমন খানের উপস্থিতির কারণেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন বচ্চন-বধূ।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ