শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৩
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

কার সাথে পার্টিতে ব্যস্ত শাহরুখ পত্নী গৌরী!

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিন দুয়েক ধরে বলিউডি ব্যস্ততা চলছিল নিউ ইয়র্কে। ব্যস্ততা চলছিল আইফা অ্যাওয়ার্ডকে ঘিরে। বি-টাউনের প্রথম সারির প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন সেখানে। সালমান খান, ক্যাটরিনা কইফ, সইফ আলি খান, অনুপম খের, বরুণ ধবন, শাহিদ কপূর, তালিকাটা বেশ দীর্ঘ। কিন্তু শাহরুখ খানকে মিস করেছে আইফার মঞ্চ। তবে হাজির ছিলেন গৌরী খান। সেখানেই অন্য একজনের সঙ্গে পার্টি করতে দেখা গেল গৌরীকে!
জানেন, গৌরীর সঙ্গে থাকা সেই বিশেষ মানুষটি কে? তিনি হলেন পরিচালক কর্ণ জোহর। কর্ণের সঙ্গে খান পরিবারের দীর্ঘদিনের বন্ধুত্ব। তাই শাহরুখ না থাকলেও কর্ণের সঙ্গে পার্টি এনজয় করতে গৌরীর কোনও সমস্যা হয়নি। সঙ্গে ছিলেন অন্য বন্ধুরাও। সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন গৌরী।

তবে নিউ ইয়র্কে ছুটি কাটাতে গেলেও এ বারের আইফার মঞ্চ এড়িয়ে গিয়েছেম অভিষেক-ঐশ্বর্যা। শোনা যাচ্ছে, সলমন খানের উপস্থিতির কারণেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন বচ্চন-বধূ।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ