বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৬
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

কাতার বিশ্বকাপেও তিতেকে চায় ব্রাজিল

4 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার পরও ব্রাজিল ফুটবল দলের কোচ থাকছেন আদেনর বাক্কি তিতে। বেলজিয়ামের কাছে ২-১ গোলে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। খেলোয়াড় ও কোচের এমন ব্যর্থতার পরও অখুশী নয় ব্রাজিল ফুটবল ফেডারেশন। তাই কাতার বিশ্বকাপ পর্যন্ত কোচ হিসেবে তিতেকেই রাখতে চায় ব্রাজিল।

ইতোমধ্যে নিজেদের ইচ্ছার কথা তিতেকে জানিয়ে দিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। কোয়ার্টারফাইনাল থেকে বিদায় নেওয়ার পর তিতেকে এই প্রস্তাব দেয় ব্রাজিল। সেটি শুনে কিছুই বলেননি তিতে। শুধু জানিয়েছে, এজন্য ভাবতে হবে। সময় লাগবে। এখন এসব বিষয় ভাবার সময় নয়। পরিবারের সাথে সময় কাটাতে চাই কিছুদিন। বিশ্বকাপের স্মৃতি ভুলতে হবে। এরপর ভবিষ্যত নিয়ে ভাবা যাবে।

কোপা আমেরিকায় খারাপ পারফরমেন্সের কারনে দুঙ্গাকে সরিয়ে দিলে ২০১৬ সালের জুনে ব্রাজিল দলের কোচের দায়িত্ব নেন ৫৭ বছর বয়সী তিতে। তার প্রথম অ্যাসাইনমেন্ট ছিলো বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ। ইকুয়েডরের বিপক্ষে ঐ ম্যাচটি ৩-০ গোলে জয় পায় ব্রাজিল। এখন পর্যন্ত তিতের অধীনে ২৬ ম্যাচে ২০ জয় পেয়েছে ব্রাজিল। ৪টি ড্র ও ২টি হারও রয়েছে তাদের।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ