মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:১১
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

কাজীসহ দুইজনের জরিমানা

%e0%a6%9c%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বাল্যবিয়ে পড়ানোর দায়ে সিরাজ উদ্দিন নামে এক কাজী ও তার সহকারী জসিম উদ্দিনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ আক্টোবর) রাতে উপজেলার রামদয়াল বাজারের কাজী অফিসে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শফি কামাল এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামাল জানান, কাজী সিরাজ উদ্দিন সম্প্রতি কয়েকটি বাল্যবিয়ে পড়িয়ে আইন অমান্য করেছেন। আর জসিম উদ্দিন তাকে  সহযোগিতা করেছেন। অপরাধ প্রমাণিত হওয়ায় তাদের দুইজনকে পাঁচ হাজর টাকা করে জরিমানা করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ