রবিবার,২৪শে জুন, ২০১৮ ইং,১০ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৬
অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন ও মত বিনিময় সভায় অতিরিক্ত সচিব স্বাস্থ্য সেবাই হচ্ছে মানবতার পরম ধর্ম লালপুরে আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বজ্রপাতে ৩টি গরুর মৃত্যু ঃ ১ জন আহত সাদুল্যাপুরে মাতৃত্বকালীন ভাতা পাচ্ছেন সাড়ে ছয়’শ মা নাটোরে বাঁশ বাগান থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ১০৫ পিস ইয়াবা সহ মাদক গ্রেফতার করেছে ডিবি পুলিশ সরকারি চাকরিতে ৬,১১,১৮৪টি পদ সৃষ্টি করা হয়েছে

কাজীসহ দুইজনের জরিমানা

%e0%a6%9c%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বাল্যবিয়ে পড়ানোর দায়ে সিরাজ উদ্দিন নামে এক কাজী ও তার সহকারী জসিম উদ্দিনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ আক্টোবর) রাতে উপজেলার রামদয়াল বাজারের কাজী অফিসে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শফি কামাল এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামাল জানান, কাজী সিরাজ উদ্দিন সম্প্রতি কয়েকটি বাল্যবিয়ে পড়িয়ে আইন অমান্য করেছেন। আর জসিম উদ্দিন তাকে  সহযোগিতা করেছেন। অপরাধ প্রমাণিত হওয়ায় তাদের দুইজনকে পাঁচ হাজর টাকা করে জরিমানা করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ