শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৯
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

কাজীসহ দুইজনের জরিমানা

%e0%a6%9c%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%beমুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বাল্যবিয়ে পড়ানোর দায়ে সিরাজ উদ্দিন নামে এক কাজী ও তার সহকারী জসিম উদ্দিনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৩ আক্টোবর) রাতে উপজেলার রামদয়াল বাজারের কাজী অফিসে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম শফি কামাল এ জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম শফি কামাল জানান, কাজী সিরাজ উদ্দিন সম্প্রতি কয়েকটি বাল্যবিয়ে পড়িয়ে আইন অমান্য করেছেন। আর জসিম উদ্দিন তাকে  সহযোগিতা করেছেন। অপরাধ প্রমাণিত হওয়ায় তাদের দুইজনকে পাঁচ হাজর টাকা করে জরিমানা করা হয়।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ