শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০০
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

কল্লোল গ্রুপে চাকরি করুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কল্লোল গ্রুপ অব কোম্পানিজ। প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজার, ইনফরমেশন টেকনোলোজি’  হিসেবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

ম্যানেজার, ইনফরমেশন টেকনোলোজি

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/অ্যাপ্লাইড ফিজিক্স অথবা আইটি বিষয়ক যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীর চার/পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩৫ বছরের মধ্যে হতে হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া মোবাইল বিল, মেডিক্যাল অ্যালাউন্স, প্রফিট শেয়ার, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, বাৎসরিক বেতন বৃদ্ধি, দুটি উৎসব বোনাসসহ কোম্পানির অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত পাঠাতে হবে নিম্নোক্ত ঠিকানায়।

ঠিকানা : এইচআর অ্যান্ড অ্যাডমিন ডিপার্টমেন্ট, কল্লোল গ্রুপ অব কোম্পানিজ, ১৯৯ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।

আবেদনের শেষ তারিখ

আবেদন করার শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি, ২০১৯।

সূত্র : জাগোজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ