মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৩:১৬
দিনাজপুর মহিলা পরিষদ এর উদ্যোগে আলোচনা সভা ‘এএসওসিআইও-২০১৭ ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ প্রধানমন্ত্রীর সরকার সশস্ত্র বাহিনীর আধুনিকায়নে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত॥ গ্রেফতার ৩ লালপুরে বাল্য বিয়ে প্রতিরোধে শপথ গ্রহণ সালমান শাহ হত্যা মামলার তদন্ত চলছে লালপুরে গোসাইজীর আশ্রমে নবান্ন উৎসব

কলাপাড়ায় বাস দূর্ঘটনায় নিহত ১, আহত ১৭

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের খলিলপুর নামক স্থানে বুধবার সকাল ছয়টায় সমুদ্রসৈকত নামের ঢাকা থেকে কুয়াকাটাগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে ঘটনাস্থলেই যাত্রী মোসাম্মৎ সরভানু (৮০) এক বৃদ্ধা মারা গেছেন। নিহতের বাড়ি খাজুরা গ্রামে। দূর্ঘটনায় গুরুতর জখম হয়েছে অন্তত ১৭ যাত্রী। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে গুরুতর জখম জাকির হোসেন ও তানিয়াকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত যাত্রীরা জানায়, বাসের চালক আমতলী এসে নেমে যাওয়ায় হেলপার গাড়ি চালাচ্ছিল। সে কলাপাড়া শেখ কামাল সেতু পার হয়েই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে যাত্রীদের অভিযোগ।
কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ