শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

কলাপাড়ায় বাস দূর্ঘটনায় নিহত ১, আহত ১৭

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের খলিলপুর নামক স্থানে বুধবার সকাল ছয়টায় সমুদ্রসৈকত নামের ঢাকা থেকে কুয়াকাটাগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে ঘটনাস্থলেই যাত্রী মোসাম্মৎ সরভানু (৮০) এক বৃদ্ধা মারা গেছেন। নিহতের বাড়ি খাজুরা গ্রামে। দূর্ঘটনায় গুরুতর জখম হয়েছে অন্তত ১৭ যাত্রী। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে গুরুতর জখম জাকির হোসেন ও তানিয়াকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত যাত্রীরা জানায়, বাসের চালক আমতলী এসে নেমে যাওয়ায় হেলপার গাড়ি চালাচ্ছিল। সে কলাপাড়া শেখ কামাল সেতু পার হয়েই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে যাত্রীদের অভিযোগ।
কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ