বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩২
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

কলাপাড়ায় বাস দূর্ঘটনায় নিহত ১, আহত ১৭

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের খলিলপুর নামক স্থানে বুধবার সকাল ছয়টায় সমুদ্রসৈকত নামের ঢাকা থেকে কুয়াকাটাগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে ঘটনাস্থলেই যাত্রী মোসাম্মৎ সরভানু (৮০) এক বৃদ্ধা মারা গেছেন। নিহতের বাড়ি খাজুরা গ্রামে। দূর্ঘটনায় গুরুতর জখম হয়েছে অন্তত ১৭ যাত্রী। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে গুরুতর জখম জাকির হোসেন ও তানিয়াকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত যাত্রীরা জানায়, বাসের চালক আমতলী এসে নেমে যাওয়ায় হেলপার গাড়ি চালাচ্ছিল। সে কলাপাড়া শেখ কামাল সেতু পার হয়েই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে যাত্রীদের অভিযোগ।
কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ