শনিবার,২০শে জানুয়ারি, ২০১৮ ইং,৭ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:০৩
লঙ্কানদের উড়িয়ে দিয়েছে টাইগাররা আইএফসি হবিগঞ্জের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ফাঁকা মাঠে গোল দিতে ফারিয়ার অনীহা ইসলামী ব্যাংক পরিবারের বার্ষিক প্রীতিমিলনী ও বনভোজন অনুষ্ঠিত বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপেও পর্যাপ্ত নিরাপত্তা: স্বরাষ্ট্রমন্ত্রী লালপুর উপজেলা প্রেসকাবের দ্বি-বর্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি রায়হান, সম্পাদক মোয়াজ্জেম ফুলবাড়ীতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী পালিত ॥

কলাপাড়ায় বাস দূর্ঘটনায় নিহত ১, আহত ১৭

কলাপাড়া প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের খলিলপুর নামক স্থানে বুধবার সকাল ছয়টায় সমুদ্রসৈকত নামের ঢাকা থেকে কুয়াকাটাগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৯৮৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে ঘটনাস্থলেই যাত্রী মোসাম্মৎ সরভানু (৮০) এক বৃদ্ধা মারা গেছেন। নিহতের বাড়ি খাজুরা গ্রামে। দূর্ঘটনায় গুরুতর জখম হয়েছে অন্তত ১৭ যাত্রী। আহতদের কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে গুরুতর জখম জাকির হোসেন ও তানিয়াকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আহত যাত্রীরা জানায়, বাসের চালক আমতলী এসে নেমে যাওয়ায় হেলপার গাড়ি চালাচ্ছিল। সে কলাপাড়া শেখ কামাল সেতু পার হয়েই বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনাটি ঘটে বলে যাত্রীদের অভিযোগ।
কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ