বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৩
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

কলাপাড়ায় ছোট ভাইদের বিরোধ থামাতে গিয়ে বড় ভাইয়ের মৃত্যু

প্রতিনিধি,কলাপাড়া(পটুয়াখালী)।।
ছোট দুই চাচাতো ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাদশা সিকদার (৬৫) এক কৃষকের মৃত্যু হয়েছে। পটুয়াখালীর কলাপাড়া টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বিরোধীয় চাষের জমিতে চাষাবাদ করা নিয়ে নিহতের চাচাতো ভাই চান মিয়া ও জাহাঙ্গীরের মধ্যে বিবাদ শুরু হয়। এ সময় বাদশা মিয়া দুই ভাইয়ের ঝগড়া থামাতে গেলে অপর চাচাতো ভাই হারুন সিকদারকে গালাগালি করে। এতে ক্ষোভে ও কষ্টে বাড়ি ফেরার পথিমধ্যে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাদশা সিকদারকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জালাল আহম্মেদ ও কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় জিডি করা হয়েছে। নিহতের পরিবারের প থেকে কোন অভিযোগ দেয়া হয়নি বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ