শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৩
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

কলাপাড়ায় ছোট ভাইদের বিরোধ থামাতে গিয়ে বড় ভাইয়ের মৃত্যু

প্রতিনিধি,কলাপাড়া(পটুয়াখালী)।।
ছোট দুই চাচাতো ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাদশা সিকদার (৬৫) এক কৃষকের মৃত্যু হয়েছে। পটুয়াখালীর কলাপাড়া টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বিরোধীয় চাষের জমিতে চাষাবাদ করা নিয়ে নিহতের চাচাতো ভাই চান মিয়া ও জাহাঙ্গীরের মধ্যে বিবাদ শুরু হয়। এ সময় বাদশা মিয়া দুই ভাইয়ের ঝগড়া থামাতে গেলে অপর চাচাতো ভাই হারুন সিকদারকে গালাগালি করে। এতে ক্ষোভে ও কষ্টে বাড়ি ফেরার পথিমধ্যে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাদশা সিকদারকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জালাল আহম্মেদ ও কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় জিডি করা হয়েছে। নিহতের পরিবারের প থেকে কোন অভিযোগ দেয়া হয়নি বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ