বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:০১
এইচএসসির ফল জানার সহজ সমাধান ‘যেখানে পরিত্যক্ত জায়গা সেখানেই লাগাতে হবে গাছ’ দিনাজপুরে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পূরী-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের সচিব স্কাউট শিক্ষাই হচ্ছে পরিচ্ছন্ন জীবন হাবিপ্রবিতে জাতীয় বৃরোপন কর্মসূচি-২০১৮ পালিত ৩০ লক্ষ শহীদের স্বরনে দিনাজপুরে ৭৮ হাজার গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচী সম্পন্ন কাল এইচএসসির ফল পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন

কলাপাড়ায় ছোট ভাইদের বিরোধ থামাতে গিয়ে বড় ভাইয়ের মৃত্যু

প্রতিনিধি,কলাপাড়া(পটুয়াখালী)।।
ছোট দুই চাচাতো ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ থামাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে বাদশা সিকদার (৬৫) এক কৃষকের মৃত্যু হয়েছে। পটুয়াখালীর কলাপাড়া টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী গ্রামে বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে কলাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বিরোধীয় চাষের জমিতে চাষাবাদ করা নিয়ে নিহতের চাচাতো ভাই চান মিয়া ও জাহাঙ্গীরের মধ্যে বিবাদ শুরু হয়। এ সময় বাদশা মিয়া দুই ভাইয়ের ঝগড়া থামাতে গেলে অপর চাচাতো ভাই হারুন সিকদারকে গালাগালি করে। এতে ক্ষোভে ও কষ্টে বাড়ি ফেরার পথিমধ্যে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাদশা সিকদারকে মৃত ঘোষনা করেন।
কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জালাল আহম্মেদ ও কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় কলাপাড়া থানায় জিডি করা হয়েছে। নিহতের পরিবারের প থেকে কোন অভিযোগ দেয়া হয়নি বলে পুলিশ জানায়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ