শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫১
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

কর ফাঁকির মামলায় মরিনহোর জেল-জরিমানা

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,
কর ফাঁকির মামলায় মরিনহোর জেল-জরিমানা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কর ফাঁকির মামলায় রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ হোসে মরিনহোকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন স্পেনের আদালত। কারাদণ্ডের পাশাপাশি ২.২ মিলিয়ন ইউরো জরিমানাও করা হয়েছে।

অবশ্য এ রায়ে মরিনহোকে কারাদণ্ড ভোগ করতে হবে না। কারণ স্পেনের আইন অনুযায়ী ফৌজদারি মামলা ব্যতীত প্রথমবার দুই বছর বা তার কম সময় কারাদণ্ড পেলে জেলে যেতে হয় না অপরাধীকে।

জানা গেছে, ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত থাকা রিয়াল মাদ্রিদের সাবেক এই কোচ ২০১১ ও ২০১২ সালে ৩.৩ মিলিয়ন ইউরো কর ফাঁকি দেন।

এরপরে ২০১৬ সালে মরিনহোর কর ফাঁকির ব্যাপারটি প্রকাশ করে ‘ফুটবল লিকস’। যদিও সে সময়ে নিজের উপর ওঠা অভিযোগ অস্বীকার করেন তিনি। চক্রান্তের শিকার হয়েছেন বলে অভিযোগ উড়িয়ে দেন মরিনহো।

তবে গত বছর এ ঘটনায় মরিনহোর বিরুদ্ধে মামলা করেন স্পেনের কৌসুলিরা। এক বছর তদন্ত চলার পর গতকাল মঙ্গলবার আদালত এ রায় দেন। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ