সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৩
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

কমনওয়েলথ গেমসে রুপা জিতলেন বাংলাদেশের বাকি

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

ঢাকা : গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে বাংলাদেশকে প্রথম পদক এনে দিয়েছেন আবদুল্লাহ হেল বাকি। ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্যপদক জিতেছেন এ শুটার।

রুপা জিতেও পদক তালিকার বাইরে থাকা বাংলাদেশকে তালিকায় স্থান করে দিয়েছেন তিনি। ৭১ দেশের মধ্যে ১টি রুপা নিয়ে বাংলাদেশ এখন পদক তালিকায় ১৩তম স্থানে অবস্থান করছে। ২০১৪ সালে গ্লাসগোতে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসেও রৌপ্য জিতেছিলেন তিনি। নিজের পদক অক্ষুন্ন রাখলেন এ শুটার।কমনওয়েলথ গেমসে রুপা জিতলেন বাংলাদেশের বাকি

শনিবার চূড়ান্ত রাউন্ডে ৮ জন অংশ নেন। ২৪৫ স্কোর করে স্বর্ণ জিতেন অস্ট্রেলিয়ার ডেন স্যাম্পসন। তার থেকে মাত্র দশমিক তিন কম স্কোর করে রুপা জিতেন বাকি। তিনি ২৪৪.৭ স্কোর করেন। ২২৪.১ স্কোর করে ব্রোঞ্জ জেতেন ভারতের রবি কুমার।

২০১৪ কমনওয়েলথ গেমসের চেয়ে এবার ভালো করেছেন বাকি। সেবার ভারতের অভিনব বিন্দ্রা ২০৫.৩ পয়েন্ট স্কোর গড়ে স্বর্ণ জিতেছিলেন। আর বাকি ২০২.১ পয়েন্ট স্কোর করে রুপা জিতেছিলেন। এবার বাকি স্কোর গড়েছেন ২৪৪.৭।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ