মঙ্গলবার,২৫শে জুলাই, ২০১৭ ইং,১০ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৭

পার্বতীপুরে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হলো জাতীয় মৎস্য সপ্তাহ লালপুরে গৃহবধুর আত্মহত্যা লালপুরে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সৈয়দপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারিদের অর্ধ দিবস কর্মবিরতি পালন বড়পুকুরিয়ায় ২দিনে সাড়ে ৩ লাখ মেঃ টন কয়লা কেনার জন্য ৪০০ আবেদন ! কয়লা বিক্রি সাময়িক স্থগিত বাংলাদেশ ব্যাংক ২০০ সহকারী পরিচালক নেবে ৩২৮ ‘কর্মকর্তা’ নিয়োগ দেবে রূপালী ব্যাংক

কপালজোরে বেঁচে গেলেন কঙ্গনা রনৌত

kangana-ranautমুক্তিনিউজ24.কম ডেস্ক: ‘কুইন’ অভিনেত্রী কঙ্গনা রনৌত এখন যুক্তরাষ্ট্রে হানসাল মেহতার ‘সিমরান’ ছবির কাজ করছেন। সম্প্রতি সড়ক দুর্ঘটনা থেকে ভাগ্যক্রমে বেঁচে গেলেন তিনি। জর্জিয়ার বাইরে শুটিং লোকেশন থেকে ইউনিটটি আটলান্টায় হোটেলে ফেরার পথে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, চালকের আসনে ছিলেন স্থানীয় একজন। মহাসড়কে লেনের একেবারে বাঁ-দিক ঘেষে গাড়ি চলছিলো। হঠাৎ তিনি অবিরাম কাশি শুরু করেন। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক।

পাশেই বসা ছিলেন কঙ্গনার দেহরক্ষী। তিনি গাড়ির স্টিয়ারিং হুইল নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করেন। তবে ভড়কে যাওয়ায় তা সম্ভব হয়নি। গাড়িটি তখন ডানদিকে সজোরে সরে গিয়ে সড়কের তিনটি লেনে আঘাত পায়। এরপর তা আচড়ে পড়ে একটি লোহার বেড়ায়।

কপালজোরে কঙ্গনাসহ কেউই গুরুতর আহত হননি। তড়িঘড়ি গাড়ি থেকে বেরিয়ে আসেন ২৯ বছর বয়সী এই তারকা। তবে তার কপালে ও হাতে সামান্য আঁচড় লেগেছে। অন্যদেরও ছোটখাট চোট লেগেছে।

অবাক করা বিষয় হলো, ঘটনার পরদিন ঠিকই কাজ করেছেন কঙ্গনা। নির্মাতারা বিরতি নেওয়ার জন্য প্রস্তুত হলেও তিনি চাননি শুটিং থেমে থাকুক। ছবিটিতে বিয়েবিচ্ছেদ হওয়া গুজরাতি নারী প্রফুল প্যাটেল চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। বিলেতে একটি বিলাসবহুল হোটেলের ঘরদোর ঝাড়ু দেওয়ার কাজ করে মেয়েটি। একদিন মায়ের আকাঙ্ক্ষা পূরণ করতে গিয়ে জুয়া খেলে জিততে ব্যর্থ হয়ে ঋণের বোঝায় চাপা পড়ে সে। সেই দেনা শোধের জন্য ব্যাংক ডাকাতি করে সিমরান।

‘সিমরান’-এর কাজ হচ্ছে যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে। এগুলো হলো আটলান্টা, সানফ্রান্সিসকো, সান জোস, লাস ভেগান ও লস অ্যাঞ্জেলেস। এ ছাড়া বিশাল ভরদ্বাজের ‘রেঙ্গুন’ ও কেতন মেহতার ‘রানী লক্ষ্মীবাঈ’ ছবি দুটিও আছে কঙ্গনার হাতে। তিনটিই মুক্তি পাবে আগামী বছর।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ